Print Paper - news69bd.com - Publish Date : 7 August 2018

ভালবাসার চিহ্ন সরিয়ে ফেললেন প্রিয়াঙ্কা

ভালবাসার চিহ্ন সরিয়ে ফেললেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, ৮ আগস্ট : বলিউডের লাস্যময়ী তারকা প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড অ্যাওয়ার্ডে ভূষিত হন। ২০০২ সালে তামিল ঠামিজান সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। ২০১৬ সালে তিনি ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জন করেন এবং টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্ত হন। 

বলিউডের এই জনপ্রিয় নায়িকার বিয়ের খবর উড়ছে বাতাসে। মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বাগদান হয়ে গেছে প্রিয়াঙ্কার। এটা পুরনো খবর। তবে নতুন খবর হলো এরই মধ্যে ভারতে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

সোমবার দিল্লি বিমানবন্দরে নামতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। কালো শার্টের উপর ডেনিম জিন্স চড়িয়ে প্রিয়াঙ্কা যখন বিমানবন্দরে হাজির হন, তখনই তাকে ঘিরে ধরে পাপারাত্জি। কিন্তু, ক্যামেরার সামনে আসার আগে প্রিয়াঙ্কা এ কি করলেন?

দিল্লি বিমানবন্দরে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে যখন পাপারাত্জি হুলুস্থুল শুরু করে, সেই সময় আচমকাই যেন থেমে যান প্রিয়াঙ্কা। দেখা যায়, হাত থেকে ‘এনগেজমেন্ট রিং’ খুলে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়া। শুধু তাই নয়, হাতের আংটি খুলে নিয়ে তা জিন্সের পকেটেও ঢুকিয়ে ফেলতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। 

কিন্তু, প্রিয়াঙ্কা যত যাই করুন না কেন, সেই ফুটেজ ধরা পড়ে ক্যামেরার ফ্ল্যাশে। অর্থাৎ, প্রিয়াঙ্কার আঙুল থেকে আংটি খোলা থেকে শুরু করে তা পকেটে ঢোকানো, সবকিছুই ধরে পড়ে ক্যামেরার ফ্ল্যাশে। আর ওই ভিডিও সামনে আসার পরই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।