Print Paper - news69bd.com - Publish Date : 10 July 2018

প্রথমেই এক কোটি রুপি

প্রথমেই এক কোটি রুপি

বিনোদন ডেস্ক, ১০ জুলাই : কিছুদিন আগে প্রিয়ার চোখের ইশারায় মজেছিল ইন্টারনেট দুনিয়া। ১৯ বছর বয়সের এই  মেয়ে তরুণদের বুকে ঝড় তুলে দেন। দক্ষিণী ছবি ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানে এক ঝলক দেখা গেছে প্রিয়াকে। এবার বিজ্ঞাপনের মাধ্যমে পর্দায় এসে ফের সকলের চোখের ঘুম কাড়তে চলেছেন প্রিয়া।  

জানা গেছে, জীবনের প্রথম বিজ্ঞাপনের জন্য প্রিয়া পারিশ্রমিক হিসাবে পাচ্ছেন ১ কোটি রুপি। নবাগতা হিসেবে প্রিয়ার পারিশ্রমিকের অঙ্কটা যে বেশ ভালোই তা আর বলার অপেক্ষা রাখে না। এর আগে জানা গিয়েছিল প্রিয়া প্রকাশ ওয়ারিয়র নাকি প্রতিটি ইনস্টাগ্রাম পোস্টের জন্যও প্রায় সাড়ে ৭ লাখ টাকা করে নিচ্ছেন।

প্রিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৫০ লাখেরও বেশি। মাত্র ১ দিনেই নাকি প্রায় ৬ লাখ মানুষ ইনস্টাগ্রামে তার ফলোয়ার হয়েছে। এক্ষেত্রে ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যার বিচারে প্রিয়ার স্থান নাকি কাইলি জোনার, ক্রিশ্চিয়ানো রোনালদোর ঠিক পরেই। 

এখন শোনা যাচ্ছে, প্রিয়াকে শিগগিরই বলিউডের ছবিতে দেখা যাওয়ার সম্ভাবনা আছে।  তবে কোনো ছবিতে, তা প্রকাশ করতে চাইছেন না নির্মাতারা। কারণ, কিছুদিন আগে হঠাৎ শোনা যায়, রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করবেন প্রিয়া। কিন্তু পরে অজানা কারণে তা আর হয়নি। এখন এই ছবিতে অভিনয় করছেন সাইফ আলী খানের মেয়ে সারা আলি খান।