Print Paper - news69bd.com - Publish Date : 9 July 2018

মন থেকে শামিকে ঝেড়ে ফেলে চলচ্চিত্রে হাসিন

মন থেকে শামিকে ঝেড়ে ফেলে চলচ্চিত্রে হাসিন

বিনোদন ডেস্ক, ৯ জুলাই : ছোট পোশাক। চড়া মেকআপ। যে মহিলাকে আপনি দেখছেন তিনি সদ্য পা রেখেছেন চলচ্চিত্রের দুনিয়ায়। তবে দেখে মোটেই শিক্ষানবিশ মনে হচ্ছে না। বরং পেশাদার মডেল বা অভিনেত্রীদের সঙ্গে দৃশ্যত খুব একটা তফাত চোখে পড়ছে না অনেকেরই।
 
তিনি মাস কয়েক আগে ক্রিকেটার স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্ককে প্রকাশ্যে এনে শিরোনামে এসেছিলেন। স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছিলেন।

আদালত পর্যন্ত গড়িয়েছে দাম্পত্য কলহ। শিশু সন্তানদের নিয়ে তার লড়াইয়ের কথা বারবার বলেছিলেন। সব মিলিয়ে স্বামী অর্থাৎ মোহাম্মদ শামির সঙ্গে সাংসারিক দ্বন্দ্ব এনে ফেলেছিলেন খোলা হাটে। শামির স্ত্রী হাসিন জাহান ফের ফিরলেন শিরোনামে। এ বার নিজের কেরিয়ার নিয়ে।

সদ্য ফিল্মি দুনিয়ায় পা রেখেছেন হাসিন। এসকেপ এবং সরি — দুটো শর্ট ফিল্মে অভিনয় করে ফেলেছেন তিনি। সব কিছু ঠিক থাকলে আগস্টে মুক্তি পাবে এই দুটি ছবি।

গত ছয়মাসের মধ্যেই যেন আমূল বদলে গিয়েছে হাসিনের জীবন। তিনি বলেন, আমি এখন পুরোপুরি মডেলিংয়ে চলে এসেছি। দুটো শর্ট ফিল্মও করলাম। এই জগতেই থাকব এখন।

ফোনে তিনি যখন এই কথা বলছিলেন, তখন তার কণ্ঠে যেন আনন্দের ঢেউ খেলে গেছে।

হাসিন নিজস্ব ঠিকানা খুঁজছেন বলিউডেও। তার দাবি, বলিউডের অফারও রয়েছে তার কাছে। এখনই ছবির নাম বলতে চাইলেন না। তবে দুজন পরিচালকের সঙ্গে নিয়মিত যোগাযোগের কথা স্বীকার করে নিলেন।

গত ছয়টি মাস কীভাবে কেটেছে হাসিনের? শামির বিরুদ্ধে একের পর এক অভিযোগ যখন সামনে আনছিলেন, তখন কাঁটাছেড়া চলছিল তাকে নিয়েও। তখনই প্রকাশ্যে এসেছিল তার প্রথম বিয়ের কথাও।

হাসিনের দাবি, ওই পরিস্থিতিতে মানসিক চাপে তিনি ডিপ্রেশনে চলে গিয়েছিলেন।

তিনি বলেন, আমি যে কীভাবে ছিলাম, বললে হয়তো অনেকেরই বিশ্বাস হবে না। চরম ডিপ্রেশন ছিল আমার। তবে যারা আমার ভাল চান, তারা উত্সাহ দিয়েছিলেন। নিজের পায়ে দাঁড়াতে বলতেন তারা। সে জন্যই নতুন উদ্যোগে শুরু করছি। সকলেরই সাপোর্ট চাই।

তবে শামির অধ্যায় মন থেকে মুছে ফেললেও বাস্তবে এখনো তার বিরুদ্ধে তিনটি মামলা চালাচ্ছেন হাসিন। হাসিনের আইনজীবী জাকির হুসেন জানালেন, স্বামী এবং শ্বশুরবাড়ির বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছিলেন হাসিন। সেই মামলায় মোহাম্মদ শামিকে ইতিমধ্যেই জেরা করা হয়েছে। তদন্ত চলছে।-খবর আনন্দবাজারপত্রিকা অনলাইনের।