Print Paper - news69bd.com - Publish Date : 11 June 2018

গর্ভ ভাড়া দিতে যাচ্ছেন ঐশ্বরিয়া!

গর্ভ ভাড়া দিতে যাচ্ছেন ঐশ্বরিয়া!

বিনোদন ডেস্ক, ১২ জুন : বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চনের একমাত্র কন্যার নাম আরাধ্যা। একমাত্র সন্তানকে নিয়ে সুখে দিন কাটছে সাবেক বিশ্ব সুন্দরীর। কিন্তু অ্যাশ এবার গর্ভ ভাড়া দিতে যাচ্ছেন।

গর্ভ ভাড়া দেয়া বা সারোগেসি পদ্ধতির মাধ্যমে সন্তানের জন্ম দেয়া এখন বলিউডে বেশ পরিচিত এক পদ্ধতি। যার সর্বশেষ উদাহরণ করণ জোহরের যমজ সন্তান। গত বছর তাদের জন্ম হয়। শাহরুখ খানের ছেলে আব্রাম ও তুষার কাপুরের ছেলে লক্ষের জন্মও হয়েছে সারোগেসি পদ্ধতির মাধ্যমে।

করণ-শাহরুখদের সন্তান জন্ম দেওয়ার ঘটনাটা বাস্তবে হলেও ঐশ্বরিয়াকে সিনেমার পর্দায় একজন সারোগেট মাদারের ভূমিকায় দেখা যাবে। সম্প্রতি চুক্তিবদ্ধ হওয়া নতুন চলচ্চিত্র ‘জেসমিন’-এ এমন চরিত্রের জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন বলে মুম্বাই মিররের বরাত দিয়ে জানিয়েছে জিনিউজ।

বাস্তব ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে লেখা হয়েছে ‘জেসমিন’ ছবিটির কাহিনী। ঘটনাটি ঘটেছিল গুজরাটের পুসকারে। ‘জেসমিন’ চলচ্চিত্রটি এমন একজন নারীর গল্প বলবে, যিনি গর্ভ ভাড়া দিয়ে তার সন্তানের প্রতি মায়ায় জড়িয়ে পড়বেন। আর মুম্বাই মিররের খবরে জানানো হয়েছে যে, সে নারীর চরিত্রেই অভিনয় করতে যাচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

‘টয়লেট : এক প্রেমকথা’ খ্যাত পরিচালক নারায়ণ সিং ও প্রেরণা আরোরার যৌথ প্রযোজনায় নির্মিত হবে ‘জেসমিন’।

নারায়ণ সিং মুম্বাই মিররকে বলেন, ‘এটি আসলে সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত একটি চলচ্চিত্র। গুজরাটে একজন নারী ছিলেন, যার কোনো সন্তান ছিল না। কিন্তু তিনি অন্যের জন্য সারোগেট মাদার হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু একপর্যায়ে তিনি সন্তানের প্রতি মায়ায় জড়িয়ে যান এবং ভাড়া নেয়া ব্যক্তিটির কাছে তার সন্তান ফেরত চান।

যদিও এখন পর্যন্ত ‘জেসমিন’-এর ব্যাপারে চূড়ান্ত হয়নি কিছুই। গুজব রয়েছে, প্রেরণা আরোরার আরও একটি ছবিতে অভিনয় করতে পারেন ঐশ্বরিয়া। ১৯৬১ সালে মুক্তি পাওয়া ক্ল্যাসিক থ্রিলার ‘রাত অর দিন’-এর প্রয়াত অভিনেত্রী নার্গিস দত্তের জায়গায় দেখা যেতে পারে তাকে।