adimage

১৭ Jul ২০১৮
সকাল ১২:২২, মঙ্গলবার

শাহরুখের যে ঘোষণায় কাঁদলেন ইরফান

আপডেট  03:09 PM, Jun ২৪ ২০১৮   Posted in : বিনোদন    

শাহরুখেরযেঘোষণায়কাঁদলেনইরফান

বিনোদন ডেস্ক, ২৪ জুন : সাহেবজাদা ইরফান আলী খান। বলিউডে যিনি ইরফান খান নামেই পরিচিত। এ খ্যাতিমান অভিনেতা বর্তমানে নিউরোএন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত। দুরারোগ্য এ রোগের সঙ্গে কঠিন লড়াই করে যেতে হচ্ছে লাইফ অব পাই অভিনেতাকে। উন্নত চিকিৎসার জন্য বর্তমানে যুক্তরাজ্যে অবস্থান করছেন এ অভিনেতা।

ইরফানের সহকর্মী ও ভক্তরা প্রতিনিয়ত তার সুস্থতা কামনা করছেন। আবার অনেকেই বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। তাদের একজন বলিউড কিং শাহরুখ খান।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, শাহরুখ ও ইরফান খুব ভালো বন্ধু। চিকিৎসার উদ্দেশ্যে লন্ডনে যাওয়ার আগে ইরফানের স্ত্রী সুদীপ্তা শাহরুখকে ফোন করে জানান, ইরফান তার সঙ্গে দেখা করতে চান। ডুব অভিনেতার বাড়ির পাশের একটি স্টুডিওতে শুটিং করছিলেন শাহরুখ। তাই খবর পেয়েই সেখানে ছুটে যান তিনি। প্রায় দুই ঘণ্টা ইরফানের বাড়িতে অবস্থান করেন। এরপর ফেরার সময় ইরফানের হাতে তার লন্ডনের বাড়ির চাবি তুলে দেন শাহরুখ। যেন সেখানে গিয়ে নিজেদের মতো করে থাকতে পারেন তারা। প্রথমে ইরফান রাজি না হলেও শাহরুখের জোরাজুরিতে চাবি নিতে বাধ্য হন।

অসুস্থ হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই সেই খবর জানিয়েছেন ইরফান। এরপর বিভিন্ন সময় রোগ সম্পর্কে ভক্তদের তথ্য জানিয়েছেন এবং গুজব থেকে দূরে থাকার অনুরোধ জানিয়েছেন। কয়েকদিন আগে ভারতীয় একটি সংবাদমাধ্যমে রোগের সঙ্গে তার লড়াইয়ের অভিজ্ঞতা জানান ইরফান।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul