adimage

২৪ এপ্রিল ২০১৮
সকাল ১১:০১, মঙ্গলবার

টিউমারে আক্রান্ত ইরফান খান

আপডেট  03:04 AM, মার্চ ১৭ ২০১৮   Posted in : বিনোদন    

টিউমারেআক্রান্তইরফানখান

বিনোদন ডেস্ক, ১৭ মার্চ : বলিউড অভিনেতা ইরফান খান বিরল রোগে আক্রান্ত সোশ্যাল মিডিয়ায় সে কথা আগেই জানিয়েছিলেন তিনি নিজেই। তখন থেকেই শুরু হয়েছিল জল্পনা। এ বার স্পষ্ট জানালেন, নিউরো এন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত তিনি।

ইরফান টুইট করেছেন, হঠাত্ করে ঘটা কোনো ঘটনা আমাদের বড় করে দেয়। গত কয়েক দিন ধরে ঠিক এটাই হচ্ছে। আমার নিউরো এন্ডোক্রাইন টিউমার ধরা পড়েছে। আমার চারপাশে যত শক্তি এবং ভালবাসা দেখতে পাচ্ছি, তাতে আশার আলো দেখছি।

চিকিৎসার জন্য বিদেশ যাবেন এটাও জানিয়েছেন টুইটে। তিনি সকলকে শুভেচ্ছা পাঠানোর অনুরোধ করেন। তবে নিউরো কিন্তু সবসময় ব্রেন সংক্রান্ত বিষয় নয়। রিসার্চের জন্য গুগল করাটা সবচেয়ে সুবিধের। যারা আমার কথার জন্য অপেক্ষা করে থাকেন, তাদের বলব, আমি আশা করছি অনেক গল্প নিয়ে ফিরে আসব।

গত ৫ মার্চ নিজেই টুইটারে ‘বিরল রোগ’- এর কথা উল্লেখ করে একটি পোস্ট করেছিলেন ইরফান খান। টুইটে স্পষ্ট আবেদন করেছিলেন, তার অসুস্থতা নিয়ে কোনও প্রকার জল্পনা না করার। আগামী কদিনের মধ্যে নিজেই সবটা জানাবেন বলে লিখেছিলেন অভিনেতা।

এর পরে ইরফানের অসুস্থতা নিয়ে মুখ খুলেছিলেন তার স্ত্রী সুতপা শিকদার। তিনি লেখেন, আমার প্রিয় বন্ধু এবং স্বামী এক জন যোদ্ধা, যিনি জীবনের সমস্ত প্রতিবন্ধকতাকে এত দিন সাহসের সঙ্গে অতিক্রম করে এসেছেন।… আমার স্বামীর প্রতি আপনাদের এত ভালবাসার জন্য আমি চিরঋণী। শুধু একটাই অনুরোধ, ওর মঙ্গল কামনা করুন।

চিকিৎসার কারণেই আপাতত দেশের বাইরে যাচ্ছেন ইরফান। বন্ধ রাখছেন শুটিংও। চিন্তার পাশাপাশি ইরফানের জন্য শুভকামনাও জানাচ্ছেন তাঁর ভক্তরা।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul