adimage

১৪ ডিসেম্বর ২০১৮
সকাল ০৯:৪১, শুক্রবার

টাইগারদের ড্রেসিং রুমের কাঁচ ভাঙা!

আপডেট  02:36 AM, মার্চ ১৭ ২০১৮   Posted in : স্পোর্টস    

টাইগারদেরড্রেসিংরুমেরকাঁচভাঙা!

স্পোর্টস ডেস্ক, ১৭ মার্চ : বাংলাদেশের বিপক্ষে শ্রীলংকার ম্যাচে আগ্রাসী শারীরি ভাষা, গা ঠেলা ঠেলি, চিৎকার-চেচামেচি কী হয় নি। হাতের ইশারায় ম্যাচ বয়কটের মতো ব্যাপারও ঘটেছে যা অন্তর্জাতিক ক্রিকেটে সচরাচর দেখা যায় না। আরো একটি ঘটনা ঘটেছে। আর তা হলো বাংলাদেশ দলের ড্রেসিং রুমের কাঁচ ভাঙার ঘটনা। বাংলাদেশ দলের ভেতরই থেকেই এটা কেউ ঘটিয়েছেন বলেই মনে করা হচ্ছে।

বাংলাদেশ যে মুহূর্তে শ্রীলংকার বিপক্ষে জয় নিশ্চিত করেছে সে এই ঘটনা ঘটেছে বলেই ধারণা। ভেতরে থাকা একটি ক্যামেরায় কাঁচ ভাঙার ঘটনাটি রেকর্ড হয়েছে বলেও জানা গেছে। ড্রেসিং রুম থেকে দৌড়ে বের হবার সময় দরজাটা চুর্ণ-বিচুর্ণ করা হয়েছে বলে খাবার পরিবেশনকারী একজন কর্মী জানিয়েছেন। ম্যাচ রেফারি ক্রিস ব্রড ভিডিওটা দেখেছেন এবং এ ব্যাপারে কয়েকজনকে জিজ্ঞাসা করেছেন। তবে ব্রড ওই কর্মীদের নয় বরং ভিডিও দেখেই নিশ্চিত হতে চান কে এটা ঘটিয়েছে।

এছাড়া মাঠে বাংলাদেশের একজন অতিরিক্ত খেলোয়াড়ের সঙ্গে শ্রীলংকার একজন ক্রিকেটারের ধাক্কা-ধাক্কিও হয়েছে। শ্রীলংকার মূল আম্পায়ার যখন দ্বিতীয় বাউন্সের জন্য নো দিতে অস্বীকৃতি জানায় তখন বাংলাদেশের একজন অতিরিক্ত খেলোয়াড় পানি নিয়ে মাঠে যায়। তার সঙ্গে শ্রীলংকার একজন খেলোয়াড়ের উত্তেজিত হবার বিষয়টি দেখা গেছে। তার সঙ্গে ধাক্কা লাগার বিষয়টি একেবারে ঠুনকো নয়। অতিরিক্ত এই খেলোয়াড়ের পিছু পিছু কয়েকজন শ্রীলংকান খেলোয়াড়কে বাউন্ডারির দিকে আসতেও দেখা গেছে।ম্যাচ রিফারি হিসেবে ক্রিস ব্রড এ বিষয়টি দেখবেন। -সমকাল


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul