adimage

১৯ নভেম্বর ২০১৯
বিকাল ০৭:৩৯, মঙ্গলবার

বাংলাদেশ-ভারতের দ্বিতীয় ম্যাচ নিয়ে শঙ্কা

আপডেট  03:49 AM, নভেম্বর ০৫ ২০১৯   Posted in : স্পোর্টস    

বাংলাদেশ-ভারতেরদ্বিতীয়ম্যাচনিয়েশঙ্কা

স্পোর্টস ডেস্ক, ৫ নভেম্বর : ভারতের বিপক্ষে ৭ উইকেটে জয় তুলে ৩ ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে গেছে বাংলাদেশ। ফিরোজ শাহ কোটলা খ্যাত অরুণ জেটলি স্টেডিয়ামে দুর্দান্ত এক জয় ছিনিয়ে নেয় টাইগাররা। ম্যাচের শেষ পর্যন্ত ক্রিজে থেকে জয় নিয়ে মাঠ ছাড়েন মুশফিকুর রহিম। তার আগে ৮ চার ও ১ ছক্কায় ৪৩ বলে ৬০ রানের ইনিংস উপহার দেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান। এই ম্যাচে নামার আগে দুই দলের জন্য সবচেয়ে বড় প্রতিপক্ষ ছিল দিল্লির বায়ুদূষণ।

ভারত দলের পক্ষ থেকে দূষণ নিয়ে কথা না বলা হলেও বাংলাদেশ দল অনুশীলন করেছিল মাস্ক পরে। দিন ভর দিল্লির ধোঁয়াচ্ছন্ন আকাশ দেখে ম্যাচ নিয়ে ছিল শঙ্কা। যদিও শেষ পর্যন্ত বড় কোনও সমস্যা ছাড়াই ম্যাচটি শেষ হয়েছে। আগামী ৭ নভেম্বর মাঠে নামবে দুই দল। সিরিজের দ্বিতীয় ম্যাচটি রাজকোটে আয়োজিত হবে তবে এই ম্যাচটি ভেস্তে যাওয়ার সম্ভাবনা রয়েছে অনেক বেশি।

আরব সাগরের ওপরে অবস্থান করছে অত্যন্ত শক্তিশালী ঘূর্ণিঝড় ‘মহা’। বুধবার রাতে অথবা বৃহস্পতিবার সকালে তা গুজরাট উপকূলে আছড়ে পড়বে বলে আশঙ্কা করা হচ্ছে। রাজকোটে গুজরাটের অন্যতম প্রধান একটি শহর। সূচি অনুযায়ী সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে হবে বাংলাদেশ-ভারতের পরবর্তী ম্যাচটি।

আবহাওয়া অধিদপ্তরের জানাচ্ছে, সামান্য দুর্বল হয়ে শক্তিশালী ঘূর্ণিঝড় হিসেবে ‘মহা’ গুজরাটের  দিকে আসতে পারে। ঘণ্টায় ১০০ থেকে ১১০ কিলোমিটার গতিবেগে ঝোড়ো হাওয়া বয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, এই সময়ের মধ্যে মাঝারি বৃষ্টির পাশাপাশি বজ্রসহ বৃষ্টি হতে পারে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul