adimage

১৯ নভেম্বর ২০১৯
বিকাল ০৬:৩৫, মঙ্গলবার

ভারতের বিপক্ষে ভালো বোলিংয়ে আনন্দিত বিপ্লব

আপডেট  03:45 AM, নভেম্বর ০৫ ২০১৯   Posted in : স্পোর্টস    

ভারতেরবিপক্ষেভালোবোলিংয়েআনন্দিতবিপ্লব

স্পোর্টস ডেস্ক, ৫ নভেম্বর : জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক ম্যাচে আমিনুল ইসলাম বিপ্লব ৪ ওভারে ১টি মেডেন আর ১৮ রান দিয়ে তুলে নিয়েছিলেন ২ উইকেট। এমন বোলিংয়ে প্রশংসা কুড়িয়েছিলেন সবার। এরপরই ইনজুরির কারণে ছিটকে যান এই রিস্ট স্পিনার।

গতকাল ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে বল হাতে ফিরেই আবারও চমক দেখিয়েছেন বিপ্লব। ২২ রানের বিনিয়ময়ে নিয়েছেন দুই উইকেট। এমন বোলিংয়ের পর তিনি জানিয়েছেন, অভিষেক ম্যাচটিকে একটু আলাদা করেই রাখছেন। তবে ভারতের বিপক্ষে ভালো বোলিং করায় আনন্দিত তিনি।

বিপ্লব বলেন, অভিষেক ম্যাচ তো অভিষেক ম্যাচই। এই ম্যাচ তো সব সময় স্মরণীয় হয়ে থাকে। ওই ম্যাচটা খুব গুরুত্বপূর্ণ ছিল। আর অভিষেক ম্যাচে ভালো করা প্রত্যেকটা খেলোয়াড়ের জন্য জরুরি। ভারত অনেক ভালো দল, ওদের বিপক্ষে ভালো করাও খুশির।

দিল্লিতে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে পাওয়ার প্লের পরই অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বল তুলে দেন বিপ্লবের হাতে। তৃতীয় বলেই ভারতের ব্যাটসম্যান লোকেশ রাহুলকে মাহমুদউল্লাহর ক্যাচ বানিয়ে আউট করেছেন তিনি। এরপর আইয়ারকে নিজের দ্বিতীয় শিকার বানান তিনি। ভারতের একাদশে বাঁহাতি ব্যাটসম্যানদের আধিক্য থাকায় বোলিং কোটা পূরণ করার সুযোগ পাননি বিপ্লব। তবে লাইন-লেন্থ ঠিক রেখে বোলিং করে অধিনায়কের আস্থা অর্জন করে নিয়েছেন এই স্পিনার।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul