adimage

২১ নভেম্বর ২০১৯
বিকাল ০৯:৫৪, বৃহস্পতিবার

নেইমারের ইনজুরিতে পড়ার ম্যাচে জয় পায়নি ব্রাজিল

আপডেট  02:48 AM, অক্টোবর ১৪ ২০১৯   Posted in : স্পোর্টস    

নেইমারেরইনজুরিতেপড়ারম্যাচেজয়পায়নিব্রাজিল

স্পোর্টস  ডেস্ক, ১৪ অক্টোবর : সেনেগালের বিপক্ষে আগের ম্যাচের মতো নাইজেরিয়ার সঙ্গেও ড্র করেছে ব্রাজিল। এ নিয়ে টানা চার ম্যাচে জয়বঞ্চিত পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। তবে এটা ছাপিয়েও ব্রাজিলের জন্য বড় দুঃসংবাদ ইনজুরি নিয়ে মাঠ ছেড়েছেন দলের সবচেয়ে বড় তারকা নেইমার।

সিঙ্গাপুরের ন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচের শুরুতে, মাত্র ১০ মিনিট খেলার পরেই বাঁ-পায়ের হ্যামস্ট্রিং চোটে মাঠ ছাড়েন দলের সেরা তারকা নেইমার। পিএসজি তারকার চোট কতটা গুরুতর সেটা অবশ্য জানা যায়নি। ২৮ মিনিটে এগিয়ে যেতে পারতো ব্রাজিলই। কাসেমিরোর ক্রস থেকে গ্যাব্রিয়েল জেসুস গোল বরাবর হেড করলেও তা ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন নাইজেরিয়ান গোলরক্ষক।

ব্রাজিল সুযোগ হাতছাড়া করলেও ৩৫ মিনিটে এগিয়ে যায় নাইজেরিয়া। ডি-বক্সের বাঁ-প্রান্ত দিয়ে মোজেস সিমনের ক্রস থেকে দুই ডিফেন্ডারকে পরাস্ত করে বল জালে জড়ান জো আরিবো। এক গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় তিতের দল।

বিরতি থেকে ফিরে ব্রাজিলকে সমতায় ফেরান কাসেমিরো। দ্বিতীয়ার্ধের ৪৮ মিনিটে দানি আলভেজের ক্রসে হেড করেন মার্কুইনহোস। তার হেডে বল ক্রসবারে লেগে ফিরে এলে শট নেন কাসেমিরো। তা গিয়ে জড়ায় নাইজেরিয়ার জালে। এরপর একের পর এক আক্রমন চালালেও আর গোলের দেখা পায়নি ব্রাজিল। তাই ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul