adimage

২৩ অক্টোবর ২০১৯
বিকাল ০২:৫১, বুধবার

জাতীয় লিগের প্রথম ম্যাচেই মুখোমুখি তামিম-রিয়াদ

আপডেট  01:52 AM, অক্টোবর ০৮ ২০১৯   Posted in : স্পোর্টস    

জাতীয়লিগেরপ্রথমম্যাচেইমুখোমুখিতামিম-রিয়াদ

স্পোর্টস ডেস্ক, ৮ অক্টোবর : এবারের ন্যাশনাল ক্রিকেট লিগের (এনসিএল) প্রথমেই দেখা হয়ে যাচ্ছে জাতীয় দলের দুই শীর্ষ তারকা তামিম ইকবাল আর মাহমুদউল্লাহ রিয়াদের।

জাতীয় লিগ শুরু ১০ অক্টোবর। বাংলাদেশ ক্রিকেট বোর্ড গতকাল সোমবার তা আনুষ্ঠানিকভাবে জানিয়েছে। রাতে বিসিবি ও জাতীয় লিগ আয়োজক-ব্যবস্থাপক কমিটি ফিকশ্চার ও ভেন্যুর নাম প্রকাশ করেছে।

তাতে দেখা যাচ্ছে, ১০ অক্টোবর মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হবে ঢাকা মেট্রো আর চট্টগ্রাম বিভাগ। বলার অপেক্ষা রাখে না, বাঁহাতি উইলোবাজ মুমিনুল হকের নেতৃত্বাধীন চট্টগ্রামের শীর্ষ তারকা তামিম ইকবাল। আর ঢাকা মেট্রোর মূল স্তম্ভ মাহমুদউল্লাহ রিয়াদ। উদ্বোধনী দিনেই শেরে বাংলায় প্রথম ম্যাচে মুখোমুখি হবেন তারা।

৮ দলের অংশগ্রহণে এবারের আসরে প্রথম রাউন্ডে অপর তিন খেলায় মুখোমুখি হবে ঢাকা বিভাগ ও রাজশাহী বিভাগ। খেলা হবে নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে।

অন্যদিকে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে হবে রংপুর বিভাগ আর খুলনা বিভাগের খেলা। অন্যদিকে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে বরিশাল বিভাগ মুখোমুখি হবে সিলেট বিভাগের।

১০ থেকে ১৩ অক্টোবরের পর ৩ দিন বিরতি দিয়ে শুরু হবে দ্বিতীয় রাউন্ড। ১৭ অক্টোবর থেকে যে দ্বিতীয় পর্ব শুরু, তাতে ঢাকার শেরে বাংলায় কোন ম্যাচ নেই। ঐ পর্বে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হবে খুলনা ও রাজশাহী।

আর রংপুর ও ঢাকা বিভাগের লড়াই হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বরিশাল ও চট্টগ্রাম বিভাগের খেলা হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। এবং বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ঢাকা মেট্রো ও সিলেট বিভাগের প্রতিদ্বন্দ্বিতা হবে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul