adimage

২৩ অক্টোবর ২০১৯
বিকাল ০২:১৩, বুধবার

রিয়ালকে উড়িয়ে দিল পিএসজি

আপডেট  02:47 AM, সেপ্টেম্বর ১৯ ২০১৯   Posted in : স্পোর্টস    

রিয়ালকেউড়িয়েদিলপিএসজি

স্পোর্টস ডেস্ক, ১৯ সেপ্টেম্বর : শক্তি খসে যাওয়া দল নিয়ে ঘরের মাঠে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয় প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। এপাশে নেইমার নিষেধাজ্ঞায়। এমবাপ্পে-কাভানি ইনজুরিতে। ওপাশে চোট জর্জরিত রিয়াল মাদ্রিদ। মডরিচ-মার্সেলোরা খেলতে পারেননি। ছিলেন না সের্গিও রামোসও। তারপরও দু'দলের শক্তির কমতি ছিল না।

এডেন হ্যাজার্ড, করিম বেনমেজা, গ্যারেথ বেলদের নিয়ে শক্ত আক্রমণভাগ জিনেদিন জিদানের দলের। ওপাশে ডি মারিয়া, মাউরো ইকার্দি-মুনিয়েররা ছিলেন। তবে দিনটা ছিল আর্জেন্টাইন ফরোয়ার্ড ডি মারিয়ার। তার জোড়া গোলে প্যারিসে টমাস টাখেলের দলের কাছে ৩-০ গোলে উড়ে গেছে রিয়াল মাদ্রিদ।

আগের দিন নাপোলির কাছে হার দিয়ে চ্যাম্পিয়নস লিগ শুরু করেছে সর্বশেষ আসরের চ্যাম্পিয়ন লিভারপুল। এবার পিএসজি কাছে হারল রিয়াল। চ্যাম্পিয়নস লিগের দুই টপ ফেবারিট হার দিয়ে শুরু করল তাদের যাত্রা।

ম্যাচের প্রথমার্ধে দুই গোল খায় রিয়াল মাদ্রিদ। ডি মারিয়া দারুণ এক শটে ম্যাচের ১৪ মিনিটে দলকে এগিয় নেন। এরপর ম্যাচের ৩৩ মিনিটে আবার ডি মারিয়া শট। বক্সের মাঝামাঝি জায়গা থেকে দারুণ নিয়ন্ত্রিত শটে গোল করে দলকে ২-০ গোলের লিড এনে দেন তিনি।

ঘরের মাঠে ওই ব্যবধানেই জয়ের পথে যাচ্ছিল পিএসজি। রিয়ালও গোল শোধ দেওয়ার চেষ্টা করেও তেমন সুযোগ করতে পারছিল না। সেই সুযোগ কাজে লাগিয়ে ম্যাচের যোগ করা সময়ে গোল করেন মুনিয়ের। পিএসজিকে ৩-০ গোলের সহজ জয় এনে দেন। গেল কয়েক আসরে চ্যাম্পিয়নস লিগের মাঝপথে যাত্রা থামছে পিএসজির। চলতি আসরেও পিএসজি শুরুর ম্যাচ দিয়ে প্রমাণ করে দিয়েছে তারা ইউরোপ সেরার প্রতিযোগিতার ফেবারিট দল।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul