adimage

২৩ অক্টোবর ২০১৯
বিকাল ০২:৩১, বুধবার

শ্রীলঙ্কান ক্রিকেটারদের জরিমানা করতে পরামর্শ মিয়াঁদাদের

আপডেট  02:17 AM, সেপ্টেম্বর ১৭ ২০১৯   Posted in : স্পোর্টস    

শ্রীলঙ্কানক্রিকেটারদেরজরিমানাকরতেপরামর্শমিয়াঁদাদের

স্পোর্টস ডেস্ক, ১৭ সেপ্টেম্বর : আসন্ন পাকিস্তান সফর বয়কট করা লংকান ক্রিকেটারদের ‘জরিমানা’ করতে শ্রীলঙ্কা ক্রিকেটের প্রতি পরামর্শ দিয়েছেন জাভেদ মিয়াঁদাদ। শ্রীলঙ্কান খেলোয়াড়রা সফর না করার সিদ্ধান্ত নিলেও সেটা পাকিস্তানী ক্রিকেটারদের উপড় প্রভাব পড়া উচিত নয় বলেও মন্তব্য করেন ‘বড়ে’ মিয়া। আসন্ন সিরিজে নিজেদের সেরাটা উজার করে দিতে দলের খেলোয়াড়দের প্রতি আহবান জানান পাকিস্তানের সাবেক এ অধিনায়ক। প্রভাবশালী সংবাদমাধ্যম ডন’কে মিঁয়াদাদ বলেন, ‘খেলোয়াড়দের অগ্রাধিকার হওয়া উচিত আন্তর্জাতিক ম্যাচ এবং যে সব খেলোয়াড় পাকিস্তান সফরে অস্বীকৃতি জানিয়েছে শ্রীলংকা ক্রিকেটের উচিত তাদের জরিমানা করা।’

তিনি আরো বলেন, ‘শ্রীলঙ্কার কোন খেলোয়াড়রা পাকিস্তান সফর করছে সেটা কোন বিষয় নয় এবং সফরকারী দলের গুনগত মান বিবেচনা না নিয়ে পাকিস্তানের উচিত হবে কেবলমাত্র নিজেদের সেরা পারফরমেন্সে নজর দেয়া।’

নিরপত্তা শংকার কারণে শ্রীলঙ্কা টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গা এবং ওয়ানডে অধিনায়ক দিমুথ করুনারত্নেসহ শীর্ষ দশ ক্রিকেটার পাকিস্তান সফর থেকে নিজেদের গুটিয়ে রেখেছেন।

অনেক দেন দরবার শেষে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) শ্রীলঙ্কা ক্রিকেটকে আসন্ন সফরে রাজি করাতে সক্ষম হলেও দলটির তারকা ক্রিকেটাররা নিজেদের নাম প্রত্যাহার করে নেন।

পাকিস্তান সফরে শ্রীলঙ্কা দলের ওপড় সন্ত্রাসী হামলা হতে পারে বলে গত সপ্তাহে হুমকি পেয়েছে শ্রীলঙ্কা প্রধানমন্ত্রী দপ্তর। এরপরই শ্রীলঙ্কা ক্রিকেট নতুন করে পাকিস্তানে নিরাপত্তা ব্যবস্থা পর্যালোচনা করে। তবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি অন্যত্র সরাতে রাজি নয় পিসিবি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul