adimage

১৭ সেপ্টেম্বর ২০১৯
বিকাল ০৪:৩৯, মঙ্গলবার

ক্রিস গেইলের সেঞ্চুরি

আপডেট  01:44 AM, সেপ্টেম্বর ১২ ২০১৯   Posted in : স্পোর্টস    

ক্রিসগেইলেরসেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক, ১২ সেপ্টেম্বর : টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে ব্যাটিং তাণ্ডব চালিয়ে আরও একটি সেঞ্চুরি করেছেন ক্রিস গেইল। জ্যামাইকা তালাওয়াসের এ ওপেনার ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে ৬২ বলে ১১৬ রানের ইনিংস খেলেন।

মঙ্গলবার সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের বিপক্ষে ব্যাটিংয়ে ঝড় তোলেন গেইল। তবে গেইলের সেঞ্চুরির ম্যাচে ২৪১ রানের পাহাড় গড়েও জয়ের দেখা পায়নি তার দল জ্যামাইকা তালাওয়াস।

এদিন ওয়ার্নার পার্কে টস হেরে প্রথমে ব্যাট করে ক্রিস গেইলদের জ্যামাইকা তালাওয়াস। ইনিংসের ওপেন করতে নেমে ব্যাটিংয়ে রীতিমতো ঝড় তোলেন গেইল। ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে মাত্র ৩৬ বলে হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন তিনি।

পরের ফিফটি করতে তিনি খরচ করেন আরও ১৮ বল। ৫৪ বলে ব্যক্তিগত শতরান পূর্ণ করেন গেইল। টি-টোয়েন্টি ক্রিকেটে এটি গেইলের ২২তম শতরান। শেষ পর্যন্ত ৭টি চার ও ১০টি ছক্কার সাহায্যে ৬২ বলে ১১৬ রান করে আউট হন দ্য ইউনিভার্স বস।

ওয়ালটনের সঙ্গে জুটিতে সিপিএলে রেকর্ড ১৬২ রান যোগ করেন গেইল। ওয়ালটন ৩৬ বলে ৭৩ রানের আগ্রাসী ইনিংস খেলেন। তাদের অসাধারণ ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৪১ রান সংগ্রহ করে জ্যামাইকা।

২৪২ রানের পাহাড়সম টার্গেট তাড়া করতে নেমে ব্যাটিংয়ে তাণ্ডব চালান এভিন লুইস। উদ্বোধনী জুটিতে ডেভন থমাসকে সঙ্গে নিয়ে মাত্র ৫.৩ ওভারে ৮৫ রানের জুটি গড়েন এভিন লুইস। ১৮ বলে তিন চার ও ৬টি ছক্কায় ৫৩ রান করে আউট হন লুইস।

তার বিদায়ের পর ব্যাটিং ঝড় অব্যাহত রাখেন ইভান্স ও থমাস। তাদের ঝড়ো ব্যাটিংয়ে সেন্ট কিটস ১৮.৫ ওভারে ৬ উইকেটের জয় নিশ্চিত করে। দলের জয়ে থমাস ৪০ বলে ৭১ রান করেন। এছাড়া ইভান্স ২০ বলে করেন ৪১ আর ফেবিয়ান অ্যালান ১৫ বলে ৩৭ রান করেন। শেষ দিকে ব্রুকস ১৫ বলে ২৭ রান করে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul