adimage

২১ নভেম্বর ২০১৯
বিকাল ০৩:১৮, বৃহস্পতিবার

চমক দিয়ে ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা

আপডেট  02:41 AM, সেপ্টেম্বর ১০ ২০১৯   Posted in : স্পোর্টস    

চমকদিয়েত্রিদেশীয়সিরিজেরদলঘোষণা

স্পোর্টস ডেস্ক, ১০ সেপ্টেম্বর : চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে হারের স্মৃতি এখনও দগদগে এর মধ্যেই আসন্ন ত্রিদেশীয় সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে যথারীতি অধিনায়ক হিসেবে থাকছেন সাকিব আল হাসান।

ত্রিদেশীয় সিরিজের ঘোষিত দলে বেশ বড় চমকই দিয়েছে বিসিবি। তরুণ পেসার ইয়াসির আরাফাত মিশু জায়গা পেয়েছেন ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের স্কোয়াডে। এছাড়া একটি করে টি-টুয়েন্টি ম্যাচ খেলা স্পিনার মেহেদী হাসান ও অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুবও ফিরেছেন এই স্কোয়াডে। অন্যদিকে, বাদ পড়েছেন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

২০১৮ সালের ঢাকা প্রিমিয়ার লিগে গাজী গ্রুপের হয়ে আবাহনীর বিপক্ষে ৪০ রানে ৮ উইকেট নিয়ে হইচই ফেলে দিয়েছিলেন মিশু। যা লিস্ট ‘এ’ ক্রিকেটে বাংলাদেশের হয়ে সেরা বোলিংয়ের রেকর্ডও বটে। আগামী ১৩ সেপ্টেম্বর থেকে আফগানিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ।

বাংলাদেশ দল : সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান রুম্মন, তাইজুল ইসলাম, শেখ মেহেদী হাসান, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান ও ইয়াসিন আরাফাত মিশু।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul