adimage

১৮ সেপ্টেম্বর ২০১৯
সকাল ০৮:৫৭, বুধবার

হন্ডুরাসে ফুটবল মাঠে দাঙ্গায় নিহত ৩, আহত ১০

আপডেট  01:50 AM, অগাস্ট ১৯ ২০১৯   Posted in : স্পোর্টস    

হন্ডুরাসেফুটবলমাঠেদাঙ্গায়নিহত৩,আহত১০

স্পোর্টস ডেস্ক, ১৯ আগস্ট : মধ্য আমেরিকার দেশ হন্ডুরাসে ফুটবল মাঠে দাঙ্গায় তিনজন মারা গেছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন। রাজধানী তেগুচিগালাপায় দেশটির দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব অলিম্পিয়া ও মতাগুয়ার মধ্যে খেলার আগে দু’দলের সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর বিবিসির।

মতাগুয়ার টিম বাসে ঢিল ছোঁড়াকে কেন্দ্র করে এই সংঘর্ষের সূত্রপাত হয়। এতে তিনজন খেলোয়াড় আহত হন। এরপর স্টেডিয়ামের বাইরে ও ভিতরে দু’দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এরপর ইসাগুরে নামের একজন ফুটবলার চোখে আঘাত পাওয়ার একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। যাতে তিনি লিখেন, সংঘর্ষে এই হতাহতের ঘটনা সত্যি বেদনাদায়ক। এই ঘটনায় দলটির আরও দুই ফুটবলার আহত হন।

সংঘর্ষের পর খেলা বাতিল করেছে কর্তৃপক্ষ। দাঙ্গা সামলাতে টিয়ার গ্যাস ছুঁড়েছে। স্থানীয় হাসপাতালের মুখপাত্র লরা শোয়েনহার বার্তা সংস্থা রয়টার্সকে বলেন, দাঙ্গায় তিনজন মারা গেছেন এবং সাতজন গুলিবিদ্ধ হয়েছেন। আহত আরও তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

এই ঘটনার জন্য মতাগুলা ক্লাবের সদস্যরা অলিম্পিয়ার উগ্র সমর্থকদের দায়ী করেছেন। তারা বলছেন, অলিম্পিয়া সমর্থকদের এমন আচরণের কারণে আগেও কর্তৃপক্ষ তাদের উপর বিধিনিষেধ আরোপ করেছিল।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul