adimage

২৩ অগাস্ট ২০১৯
সকাল ০৪:৪৫, শুক্রবার

লর্ডস টেস্টের অস্ট্রেলিয়া দলে হ্যাজেলউড-স্টার্ক

আপডেট  01:04 AM, অগাস্ট ১৫ ২০১৯   Posted in : স্পোর্টস    

লর্ডসটেস্টেরঅস্ট্রেলিয়াদলেহ্যাজেলউড-স্টার্ক

স্পোর্টস ডেস্ক, ১৫ আগস্ট : অ্যাশেজে দ্বিতীয় টেস্টে লর্ডসে আজ মাঠে নামছে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া। এই ম্যাচ সামনে রেখে মঙ্গলবার একাদশ জানিয়ে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। লর্ডসে অসি দলে ফিরেছেন বাঁহাতি ফাস্ট বোলার মিচেল স্টার্ক ও জশ হ্যাজেলউড। এ দুজন আসায় ছিটকে গেছেন পেসার জেমস প্যাটিনসন।

এজবাস্টনে প্রথম টেস্টে খুব একটা খারাপ কাটেনি প্যাটিনসনের। বল হাতে মাত্র দুই উইকেট নিলেও দলের বিপর্যয়ে অষ্টম উইকেটে ৭৮ রানের জুটি গড়ে করেছিলেন ৪৭ রান। তারপরও দেশটির সেরা বোলার স্টার্ককে জায়গা দিতে বিশ্রামে রাখা হয়েছে প্যাটিনসনকে।

লর্ডসে দ্বিতীয় দফায় এগিয়ে যাওয়ার আশায় ১২ জনের শক্তিশালী স্কোয়াডে স্টার্ককে যুক্ত করেছেন অসি কোচ জাস্টিন ল্যাঙ্গার। তবে ফিটনেসের কারণে শেষ পর্যন্ত তাঁকে মূল একাদশে রাখা হয় কি না, সেটা নিয়েও শঙ্কা রয়েছে।

ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় বুধবার বিকেল ৩টায়। প্রথম ম্যাচের জয়ে সিরিজে বর্তমানে ১-০-তে এগিয়ে আছে সফরকারী অস্ট্রেলিয়া।

লর্ডস টেস্টের অস্ট্রেলিয়া দল

ক্যামেরন ব্যানক্রফট, ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভ স্মিথ, ট্রাভিস হেড, ম্যাথিউ ওয়েড, টিম পেইন (অধিনায়ক ও উইকেটরক্ষক), প্যাট কামিন্স, পিটার সিডল, নাথান লায়ন, জশ হ্যাজেলউড ও মিচেল স্টার্ক।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul