adimage

২৩ অগাস্ট ২০১৯
সকাল ০৪:৩৬, শুক্রবার

শ্রীলঙ্কায় প্রথম দিনের অনুশীলনে তামিম-মুশফিকরা

আপডেট  02:27 AM, Jul ২২ ২০১৯   Posted in : স্পোর্টস    

শ্রীলঙ্কায়প্রথমদিনেরঅনুশীলনেতামিম-মুশফিকরা

স্পোর্টস ডেস্ক, ২২ জুলাই : শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে আজ রোববার কলম্বোতে প্রথম অনুশীলন করেছে বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপের ব্যর্থতা ভুলে ওয়ানডে সিরিজে ভালো করার লক্ষ্য নিয়ে গতকাল শ্রীলঙ্কায় পৌঁছায় তামিম-মুশফিকরা।

স্থানীয় সময় বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুশীলন করে বাংলাদেশ দল। প্রথমে গা গরমের জন্য স্ট্রেচিং করে, পরে ফিল্ডিংয়ে নেমে পড়েন তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা। ফিল্ডিং শেষে নেটে ব্যাটিং-বোলিং অনুশীলন করে তারা।

অবশ্য পুরো দল এখনো শ্রীলঙ্কায় পৌঁছায়নি। চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে অনানুষ্ঠানিক সিরিজ ও ভারতে মিনি রঞ্জিতে কেউ কেউ ব্যস্ত থাকার কারণে সাতজন যায় কলম্বোয়। তারা হলেন- অধিনায়ক তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে আজ অনুষ্ঠিত দ্বিতীয় ওয়ানডে শেষে এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা আগামীকাল সোমবার শ্রীলঙ্কার উদ্দেশে রওনা হবেন।

ভারতে মিনি রঞ্জি ট্রফিতে খেলা তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম পরে দলের সঙ্গে যোগ দেবেন।

আগমী ২৬ জুলাই মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। তার আগে স্থানীয় দলের বিপক্ষে ২৩ জুলাই একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

শ্রীলঙ্কা সফরের বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, ফরহাদ রেজা ও এনামুল হক বিজয়।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul