adimage

২৪ অগাস্ট ২০১৯
বিকাল ১০:৫১, শনিবার

মুমিনুলের শতকে ড্রাইভিং সিটে বাংলাদেশ

আপডেট  01:52 AM, Jul ১১ ২০১৯   Posted in : স্পোর্টস    

মুমিনুলেরশতকেড্রাইভিংসিটেবাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, ১১ জুলাই : টাইগার লিটল মাস্টার মুমিনুল হকের অনবদ্য শতক ও জহিরুল ইসলামের শতক বঞ্চিত ইনিংসে ভর করে প্রথম দিনেই চালকের আসনে বাংলাদেশ। ভারতের কে. থিম্মাপিয়াহ মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ আসরে প্রথমবারের মতো খেলতে গেছে বাংলাদেশ দল। বুধবার নিজেদের প্রথম ম্যাচে বিদরভা ক্রিকেট অ্যাসোসিয়েশনের বিপক্ষে মাঠে নেমেছে মোমিনুলের দল।

এ ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে শুরুটা দুর্দান্ত করে বাংলাদেশ। যদিও ওপেনিং জুটিতে আসে মাত্র ৪৬ রান। ৫০ বলে ১৯ রান করে সাইফ বোল্ড হয়ে ফিরে গেলে ভাঙে টাইগারদের ওপেনিং জুটি।

এরপর ব্যাট হাতে নামেন দলীয় ক্যাপ্টেন মুমিনুল হক। তিনি জুটি বাঁধেন আরেক ওপেনার জহুরুল হকের সঙ্গে। দু`জনে মিলে বাংলাদেশকে বড় সংগ্রহের দিকে নিয়ে যান। এরমধ্যে সেঞ্চুরির দেখা পান লিটল মাস্টার মুমিনুল হক।

১৩ চার ও এক ছক্কায় প্রথম শ্রেণীর ক্যারিয়ারের ২০তম শতকটি পূর্ণ করেন তিনি। অন্যদিকে ৯৬ রান করেই সাজঘরে ফেরেন জহুরুল ইসলাম অমি। রান আউটের ফাঁদে পড়েন তিনি।

তবে দিনশেষে ২০ চার ও এক ছক্কায় ১৫৭ রানে অপরাজিত আছেন ক্যাপ্টেন মুমিনুল। মুমিনুলের সঙ্গে ২৪ রানে অপরাজিত আছেন নাজমুল হোসেন শান্ত। এর ফলে ৯০ ওভারে ২ উইকেট হারিয়ে ৩০৩ রান করে প্রথম দিন শেষ করলো টাইগাররা।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul