adimage

২১ অক্টোবর ২০১৯
বিকাল ০৮:৪৪, সোমবার

মেসি নিষিদ্ধ হতে পারেন!

আপডেট  01:19 AM, Jul ১১ ২০১৯   Posted in : স্পোর্টস    

মেসিনিষিদ্ধহতেপারেন!

স্পোর্টস ডেস্ক, ১১ জুলাই : কোপা আমেরিকায় রেফারিকে নিয়ে মন্তব্য করায় দুই বছরের জন্য নিষিদ্ধ হতে পারেন ফুটবল তারকা লিওনেল মেসি।

সংবাদমাধ্যম ফক্স স্পোর্টসের এক প্রতিবেদনে তুলে ধরা হয়েছে এমন তথ্য।

এর আগে কোপা আমেরিকার সেমিফাইনালে ব্রাজিলের কাছে হেরে আসর থেকে বিদায় নেয় আর্জেন্টিনা। পরে চিলির বিপক্ষে জিতে টুর্নামেন্টে তৃতীয় স্থান অর্জন করে দলটি। শনিবারের ওই ম্যাচে বিতর্কিত এক লাল কার্ড পেয়ে মাঠে ছাড়তে হয় মেসিকে।

ওই কার্ডের জের ধরে চিলির সঙ্গে ম্যাচ শেষে মেসি বলেছিলেন, ‘মনে করি আমাকে লাল কার্ড দেওয়ার মতো ছিল না। আমরা অনেক ভালো খেলেছি। এগিয়েও ছিলাম। কিন্তু কিছুদিন আগেই বলেছিলাম এখানে (কোপা আমেরিকা) ব্যাপক দুর্নীতি হচ্ছে। তারা (ব্রাজিল) চায়নি আমরা ফাইনালে খেলি, যেখানে আমরা আরও ভালো কিছুর জন্য প্রস্তুত ছিলাম।’

মেসি আরও বলেন, ‘কোনো সন্দেহ নেই, সবকিছুই ব্রাজিলের জন্য নির্ধারণ করে রাখা হয়েছে। আমি এই দুর্নীতির অংশ হতে চাই না এবং আমাদের হওয়া উচিতও না। আমি সবসময় সত্য কথা বলি এবং আমি সৎ। আমি মনে করি, রেফারি অতিরিক্তই করেছে। আমাদের জন্য হলুদ কার্ডই যথেষ্ট ছিল। সবকিছুতেই বাড়াবাড়ি ছিল।’

ফক্স স্পোর্টস জানায়, কনমেবলের নিয়ম অনুযায়ী, আন্তর্জাতিক ফুটবল থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ হতে পারেন মেসি। এতে করে ২০২২ সালের কাতার বিশ্বকাপের বাছাইপর্ব এবং ২০২০ সালে ঘরের মাঠে কোপা আমেরিকা খেলাও বাদ পড়তে পারেন তিনি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul