adimage

২১ Jul ২০১৯
বিকাল ০৮:৫৯, রবিবার

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের সূচি ঘোষণা

আপডেট  02:18 AM, Jul ০৯ ২০১৯   Posted in : স্পোর্টস    

বাংলাদেশ-শ্রীলঙ্কাসিরিজেরসূচিঘোষণা

স্পোর্টস ডেস্ক, ৯ জুলাই : এবারের বিশ্বকাপ মিশন শেষ করে স্বল্প বিরতির পর আবারো ক্রিকেটে ফিরতে হবে টাইগারদের। চলতি মাসের শেষের দিকেই শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের সেই সফরের সূচি প্রকাশ পেল এবার।

সোমবার (৮ জুন) শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) কর্তৃক প্রকাশিত সূচিতে জানা গেছে, সফরের উদ্দেশে আগামী ২৩ জুলাই শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ দল। এক সপ্তাহেরও বেশি সময়ের এই সফরে বাংলাদেশ তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে আগামী ২৬, ২৮ ও ৩১ জুলাই। সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে।

আগামী ২৩ জুলাই শ্রীলঙ্কা পৌঁছে পুরো জুলাই মাসই সেখানে কাটাবে মাশরাফি বাহিনী। সফর শেষ করে ১ আগস্ট দেশের উদ্দেশে রওয়ানা হবেন ক্রিকেটাররা। সবগুলো ম্যাচই দিবারাত্রির, অর্থাৎ ২৬, ২৮ ও ৩১ জুলাই দুপুর থেকেই টেলিভিশনের পর্দায় চোখ রাখতে হবে টাইগারভক্তদের।

যদিও এফটিপি অনুযায়ী বাংলাদেশ দল শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল চলতি বছরের শেষদিকে। তবে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড বাংলাদেশকে বিশ্বকাপের পরপরই সফরের প্রস্তাব করে। বিপিএল আয়োজনের কথা মাথায় রেখে তাতে রাজিও হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

যদিও শ্রীলঙ্কার নিরাপত্তাব্যবস্থা পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত গ্রহণ করতে বেশ সময় নিয়েছে বিসিবি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul