adimage

১৮ অগাস্ট ২০১৯
বিকাল ০৯:১১, রবিবার

সাকিবকে নিয়ে সুখবর দিলেন রোডস

আপডেট  02:39 AM, Jun ১২ ২০১৯   Posted in : স্পোর্টস    

সাকিবকেনিয়েসুখবরদিলেনরোডস

স্পোর্টস ডেস্ক, ১২ জুন : শ্রীলঙ্কা বিপক্ষে আজ ম্যাচ হলে একাদশে থাকতেন না সাকিব আল হাসান। কার্ডিফে ইংল্যান্ডের বিপক্ষে পায়ের গোড়ালিতে চোট পেয়েছিলেন তিনি। সেই ব্যথা কমবেশি ভোগাচ্ছে সাকিবকে। গতকাল দলের সঙ্গে অনুশীলনও করেননি। স্ক্যান রিপোর্টে অবশ্য বড় কোনো সমস্যা ধরা পড়িনি। কিন্তু সাকিবের গোড়ালিতে এখনও নাকি ব্যথা আছে। যে ব্যথা নিয়ে খেলা সম্ভব নয় বলে জানা গেছে।

তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাকিবকে পাওয়ার আশা করছেন কোচ স্টিভ রোডস। টনটনে ১৭ জুন ম্যাচের আগে বেশ কয়েকদিন সময় হাতে আছে। এই সময়ে সাকিব ঠিক হয়ে ওঠবেন বলে আশা করছেন রোডস।

ব্রিস্টলে সংবাদ সম্মেলনে রোডস বলেন,‘ হ্যাঁ, সে কিছুটা ইনজুরিতে। ইংল্যান্ড ম্যাচে সে ব্যথা পেয়েছিল। সেটা নিয়েই  ওইদিন সাকিব দারুণ ব্যাট করেছে। তার চিকিৎসা চলছে। সবকিছু ঠিকঠাক মত চলছে। যেভাবে চলছে তাতে আমরা আশা করি আগামী কয়েকদিনের মধ্যে সে সেরে উঠবে। এবং ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে তাকে পাওয়া যাবে।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে দারুণ করেছে বাংলাদেশ। দুই সাক্ষাতেই জয় পায় টাইগাররা। তবে যে দলে আন্দ্রে রাসেলের মতো বিগ হিটার ও কয়েকজন মানসম্পন্ন পেসার রয়েছে সে দলকে নিয়ে মোটেও নির্ভার থাকার উপায় নেই। কোচ স্টিভ রোডস সে কথাই মনে করিয়ে দিলেন।

রোডস বলেন,‘ বিশেষ করে আন্দ্রে রাসেল খুবই কঠিন প্রতিপক্ষ। সম্ভবত সে সেরা হিটার। নিজের দিনে সে যে কোনো কিছুই করতে পারে। তার বিপক্ষে বল করা সহজ নয়। তবে আমাদের দলেও বেশ কয়েকজন ভালো মানের খেলোয়াড় রয়েছে। কাজেই আমাদের চিন্তার তেমন কারণ নেই।’

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul