adimage

২৪ অগাস্ট ২০১৯
বিকাল ১০:০১, শনিবার

হন্ডুরাসের জালে ব্রাজিলের ৭ গোল

আপডেট  01:57 AM, Jun ১১ ২০১৯   Posted in : স্পোর্টস    

হন্ডুরাসেরজালেব্রাজিলের৭গোল

স্পোর্টস ডেস্ক, ১১ জুন : কোপা আমেরিকা শুরুর আগে প্রস্তুতিটা ভালোভাবেই সেরে নিলো ব্রাজিল। গ্যাব্রিয়েল জেসুসের জোড়া গোলে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে হন্ডুরাসকে ৭-০ গোলে বিধ্বস্ত করেছে নেইমারবিহীন সেলেকাওরা।

ঘরের মাঠ এস্তাদিও বেইরা-রিও স্টেডিয়ামে পুরো ম্যাচ জুড়েই বল দখলে আধিপত্য দেখায় স্বাগতিকরা। ব্রাজিলের গোল উৎসব শুরু হয় ম্যাচের ষষ্ঠ মিনিটেই। দানি আলভেজের পাস থেকে জেসুস হেড দিয়ে গোল করলে প্রথমে অফ সাইডের কারণে গোল বাতিল করা হয়। পরে ভিডিও রেফারির সহায়তায় গোলটি নিশ্চিত করা হয়।

১৩ মিনিটে ফিলিপ্পে কৌতিনহোর নেওয়া কর্নার থেকে হেড দিয়ে গোল করে ব্যবধান বাড়ায় ডিফেন্ডার থিয়াগো সিলভা। ২৯ মিনিটে ব্রাজিলের অর্থারকে ফাউল করায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন হন্ডুরাসের কিয়োটো।

এরপর ৩৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে প্রথমার্ধে স্কোরলাইন ৩-০ করেন কৌতিনহো।

বিরতির পর ব্রাজিলের আক্রমণের ধার আরও বেড়ে যায়। ৪৭ মিনিটে জেসুসের গোলে ব্যবধান বাড়িয়ে ৪-০ গোলে পরিণত করে স্বাগতিকরা।

৫৬ মিনিটে মাঝ মাঠ থেকে ফিলিপে লুইজের পাস থেকে বল পেয়ে একক প্রচেষ্টায় দারুণ এক গোল করেন ডেভিড নেরেস। ৬৫ মিনিটে গোলরক্ষকে একা পেয়ে গোল করেন রাবার্তো ফিরমিনো। ব্যবধান দাঁড়ায় ৬-০ গোলের।

এরপর হন্ডুরাসের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন রিচার্লিসন। ৭০ মিনিটে ব্রাজিলের আক্রমণে থেকে পাওয়া বল গোল মুখে অরক্ষিত অবস্থায় দাঁড়িয়ে থাকা রিচার্লিসনের কাছে চলে যায়। হালকা টোকায় গোল করতে ভুল করেননি তিনি।

এরপর বাকিটা সময় আর গোলের দেখা না পেলে ৭-০ গোলে জয় পায় তিতেরে শিষ্যরা। আগামী শুক্রবার (১৪ জুন) দিনগত রাত সকাল সাড়ে ৬টায় কোপা আমেরিকার উদ্বোধনী ম্যাচে বলিভিয়ার মুখোমুখি হবে ব্রাজিল।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul