adimage

২৪ অগাস্ট ২০১৯
বিকাল ১০:০১, শনিবার

সাকিবের ফেরার ম্যাচে হারলো হায়দরাবাদ

আপডেট  02:50 AM, এপ্রিল ২৪ ২০১৯   Posted in : স্পোর্টস    

সাকিবেরফেরারম্যাচেহারলোহায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক, ২৪ এপ্রিল : কেন উইলিয়ামসন দেশে ফেরায় ৮ ম্যাচ পর সানরাইজার্স হায়দরাবাদের একাদশে ফিরেছিলেন সাকিব আল হাসান। কিন্তু আইপিএলের এই মৌসুমে জয়ের স্বাদ পেলেন না বাংলাদেশি অলরাউন্ডার। ব্যাটিং করার সুযোগ পাননি, বোলিংয়েও বড় অবদান রাখতে পারেননি। শেন ওয়াটসন ঝড়ে তার দল হেরে গেছে ৬ উইকেটে।

ডেভিড ওয়ার্নার ও মনীষ পান্ডের ফিফটিতে ৩ উইকেটে ১৭৫ রান করে হায়দরাবাদ। জবাবে ১৯.৫ ওভারে ৪ উইকেটে চেন্নাই করে ১৭৬ রান। ৫৩ বলে ৯ চার ও ৬ ছয়ে ৯৬ রান করেন ওয়াটসন।

টস জিতে ফিল্ডিং নিয়ে চেন্নাই দ্বিতীয় ওভারে ফেরায় জনি বেয়ারস্টোকে। মাত্র ২ বল খেলে রানের খাতা না খুলে হরভজন সিংয়ের শিকার হন এই ইংলিশ ওপেনার। এরপর মানীষ ও ওয়ার্নারের ১১৫ রানের দুরন্ত জুটিতে বড় স্কোরের পথে ছুটতে থাকে হায়দরাবাদ।

৪৫ বলে ৩ চার ও ২ ছয়ে ৫৭ রানে হরভজনের কাছে আউট হন ওয়ার্নার। মানীষ ৪৭ রানের জুটি গড়েন বিজয় শঙ্করকে (২৬) নিয়ে। তিনি ৪৯ বলে ৭ চার ও ৩ ছয়ে ৮৩ রানে অপরাজিত ছিলেন।

ব্যাটিং করতে না পারলেও বল হাতে সাকিব সুযোগ পান। কিন্তু সুবিধা করতে পারেননি। ৪ ওভারে ২৭ রান খরচ করে পাননি একটি উইকেটও। তার স্পিন সতীর্থ রশিদ খানও পাত্তা পাননি। ৪ ওভারে ১ উইকেট নিয়ে দেন ৪৪ রান।

সুরেশ রায়নার সঙ্গে ৭৭ ও আম্বাতি রাইডুকে নিয়ে ৮০ রানের জুটি গড়ে জয়ের ভিত গড়েন ওয়াটসন। ১৮তম ওভারের প্রথম বলে ভুবনেশ্বর কুমারের বলে মাঠ ছাড়েন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান।

ওয়াটসন ফিরে যাওয়ার পর রানের গতি কমে যায়। তাতে শেষ দুই ওভারে চেন্নাইয়ের দরকার ছিল ১৩ রান। কিন্তু খলিল আহমেদের নিয়ন্ত্রিত বোলিংয়ের পর সন্দীপ শর্মার শেষ ওভারে ৯ রানের চ্যালেঞ্জে পড়ে গতবারের চ্যাম্পিয়নরা। অবশ্য কেদার যাদব দ্বিতীয় বলে ৬ মেরে কাজ সহজ করে দেন। চতুর্থ বলে রাইডু (২১) ফিরে গেলে পঞ্চম বলে কেদার ১ রান নিয়ে জয় নিশ্চিত করেন। ১১ রানে অপরাজিত ছিলেন তিনি।

ওয়াটসনের ম্যাচসেরা পারফরম্যান্সে ১১ ম্যাচ শেষে অষ্টম  জয়ে ১৬ পয়েন্ট নিয়ে সবার উপরে চেন্নাই। ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চারে হায়দরাবাদ।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul