adimage

২৬ এপ্রিল ২০১৯
সকাল ১১:৩৮, শুক্রবার

টাইগারদের বিশ্বকাপ দল ঘোষণা আজ

আপডেট  12:24 AM, এপ্রিল ১৬ ২০১৯   Posted in : স্পোর্টস    

টাইগারদেরবিশ্বকাপদলঘোষণাআজ

স্পোর্টস ডেস্ক, ১৬ এপ্রিল : আইসিসি ক্রিকেট বিশ্বকাপের জন্য আজ টাইগারদের দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সোমবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো বিসিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের প্রেস কনফারেন্স রুমে বেলা সাড়ে ১২টায় দল ঘোষণা করবে বোর্ড।

এর আগে সোমবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘মঙ্গলবারের মধ্যেই বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করা হতে পারে।’ এর কয়েক ঘণ্টার মধ্যেই দল ঘোষণার তারিখ নিশ্চিত করলো বিসিবি।

বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু কয়েকবার দল সম্পর্কে প্রচ্ছন্ন ধারণা দিয়েছেন।

বিসিবি সভাপতিও অন্তত তিন থেকে চারবার সম্ভাব্য স্কোয়াড নিয়ে কথা বলেছেন। প্রায় মাসখানেক আগেই তিনি সম্ভাব্য বিশ্বকাপ স্কোয়াড সম্পর্কে আগাম ধারণা দিয়েছিলেন।

কিছুদিন আগে সম্ভাব্য বিশ্বকাপ স্কোয়াড সম্পর্কে পূর্ব ধারণা দিয়ে নাজমুল হাসান বলেছিলেন, ওপেনিংয়ে তামিম ও লিটন; তিনে সাকিব; চারে মুশফিক; পাঁচে মিথুন; ছয়ে মাহমুদউল্লাহ, সাত ও আটে সৌম্য/সাব্বির/সাইফউদ্দিন/মিরাজ; নয়ে মাশরাফি, দশে রুবেল/তাসকিন, এগারো নম্বরে মোস্তাফিজ। এই ১৪ জনের বাইরে দলে থাকতে পারেন মোসাদ্দেক।

এদিকে আগামী ৩০ মে থেকে ইংল্যান্ড ও ওয়েলসে শুরু হবে ওয়ানডে বিশ্বকাপ। ২ জুন নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে টাইগাররা।

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে অংশ নেবে বাংলাদেশ। বাংলাদেশ ছাড়া বাকি দুদল হলো ওয়েস্ট ইন্ডিজ ও স্বাগতিক আয়ারল্যান্ড।

এছাড়া বিশ্বকাপের আগে ২৬ মে পাকিস্তান ও ২৮ মে ভারতের বিপক্ষে ওয়ার্ম আপ ম্যাচে অংশ নেবে টাইগাররা। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে কার্ডিফে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul