adimage

২৪ Jul ২০১৯
সকাল ১০:৩৮, বুধবার

তামিম-মুশফিকদের জন্য দোয়া চাইলেন মাশরাফি

আপডেট  01:24 AM, মার্চ ১৬ ২০১৯   Posted in : স্পোর্টস    

তামিম-মুশফিকদেরজন্যদোয়াচাইলেনমাশরাফি

স্পোর্টস ডেস্ক, ১৬ মার্চ : নিউজিল্যান্ডে ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালের মসজিদে সন্ত্রাসী হামলায় অল্পের জন্য রক্ষা পাওয়া জাতীয় দলের খেলোয়াড়দের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। শুক্রবার বিকেলে গাজীপুর কাপাসিয়ায় তারাগঞ্জ মাঠে সূর্যদয় স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নিউজি ল্যান্ডে আজ ভয়ঙ্কর এক ঘটনা ঘটে গেল তামিম, মুশফিক, মিরাজদের সঙ্গে। মসজিদে যাচ্ছিলেন তারা জুমার নামাজ পড়তে। এমন সময় দেখেন কয়েকজন রক্ত মাখা শরীর নিয়ে মসজিদ থেকে বেরোচ্ছেন। মসজিদে ঢোকার ঠিক আগমুহূর্তে অজ্ঞাত এক নারী এসে তামিমদের সতর্ক করে জানান যে মসজিদের ভেতর গোলাগুলি হচ্ছে, এখন ভেতরে যাওয়া ঠিক হবে না।

ওই গোলাগুলির ঘটনায় এখন পর্যন্ত প্রাণ গেছে ৪৯ জনের, অনেকেই আহত। আর ৩-৪ মিনিট আগে মসজিদে পৌঁছালে খারাপ কিছু ঘটে যেতো তামিম, মুশফিকদের সঙ্গেও। সৃষ্টিকর্তার দয়ায় তারা বেঁচে গেছেন। এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানাই।

এছাড়া গাজীপুরের তারাগঞেৎর বিত্তবানদের উদ্দেশ্যে মাশরাফি বলেন, এলাকার বিত্তবানরা এগিয়ে আসুন। সবাই মিলে এই সূর্যোদয় স্পোর্টিং ক্লাবের উন্নয়নে কাজ করেন। যাতে এখান থেকে ভালো ভালো খেলোয়াড় বের হয়ে ভবিষ্যতে আমাদের জাতীয় দলে খেলে দেশের এবং এলাকার সুনাম বয়ে আনতে পারে। আমি সার্বিকভাবে আপনাদের সহযোগিতা করবো। প্রথম বারের মত তারাগঞ্জে এসেছি আশা করি সামনে আরও অনেক বার আসবো।

অপর দিকে একই অনুষ্ঠানে তারাগঞ্জের সন্তান প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব (যুগ্ম সচিব) আশরাফুল আলম খোকন মাশরাফির প্রশংসা করে বলেন, পৃথিবীর মধ্যে আপনারা দেখেন যারা বড় বড় ক্রিকেটার তারা সবাই বড় লোক। অথচ বিশ্বের একজন নামকরা খেলোয়াড় বাংলাদেশের সফল অধিনায়ক, তিনি কিন্তু; বড় লোক নন। মাশরাফি এতটাই সাধারন; কোন ব্যাংকে ক্যাশ কোটি কোটি টাকা তার নেই।

তিনি আরও বলেন, মাশরাফি যত টাকা আয় করেছেন, তিনি সব টাকা এলাকার গরীব দুঃখী মানুষের মাঝে অকাতরে বিলি করে দিয়েছেন। তাই মাননীয় প্রধানমন্ত্রী নড়াইল থেকে এ জনবান্ধব তরুণ আইকনকে মনোনয়ন দিয়েছেন। নড়াইলবাসীও দল-মত নির্বিশেষে তাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন।

এলাকার তরুণদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর এ ডিপিএস বলেন, তোমরা মাশরাফিকে ফলো করো। তার মত নিজেকে তৈরি কর। দেশের নামকরা ব্যাক্তিদের মধ্যে একজন হও। যেন মাশরাফির মতো তোমাদেরকে নিয়েও আমরা গর্ব করতে পারি। এসময় নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলারও নিন্দা জানান আশরাফুল আলম খোকন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul