adimage

২১ অক্টোবর ২০১৮
সকাল ০৮:২৮, রবিবার

আপনাদের সাপোর্ট থাকলে আমরা আরও এগিয়ে যেতে পারব: মাশরাফি

আপডেট  08:25 AM, অক্টোবর ০৬ ২০১৮   Posted in : স্পোর্টস    

আপনাদেরসাপোর্টথাকলেআমরাআরওএগিয়েযেতেপারব:মাশরাফি

স্পোর্টস ডেস্ক, ৬ অক্টোবর : ১৯৮৩ সালের ৫ অক্টোবর নড়াইল শহরের মহিষখোলায় জন্মগ্রহণ করেন মাশরাফি বিন মর্তুজা। ফলে গতকাল শুক্রবার ছিল বাংলাদেশ ওয়ানডে দলপতির জন্মদিন। এদিন, অগণিত ভক্ত-সমর্থকদের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি। আর তাই আপ্লুত মাশরাফি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। ভিডিও বার্তার বক্তব্য হুবহু তুলে ধরা হলো।

‘আসসালামু আ লাইকুম, আশা করি সবাই ভালো আছেন। প্রথমে আপনাদের সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাতে চাই। কারণ আজকে স্যোসাল মিডিয়া থেকে শুরু করে বাইরে যখনই গিয়েছি, অনেক অনেক শুভেচ্ছা পেয়েছি, অনেক ম্যাসেজ পেয়েছি। সবাই আমাকে শুভেচ্ছা জানিয়েছেন। অবশ্যই আজকের দিনটা আমাদের ফ্যামিলির জন্য স্পেশাল। কারণ, আমি শুধু না আমার ছেলেরও জন্ম হয়েছিল আজকের দিনে।

তো আমাদের ফ্যামিলির জন্য আজকের দিনটা খুবই স্পেশাল। আপনারা সবাই আমার জন্য এমন দোয়া করবেন। শুধু আমার জন্য না, আমাদের পুরো টিমকে আপনারা এভাবে সাপোর্ট দেবেন। কারণ আপনাদের সাপোর্টের জন্যই আমরা বাংলাদেশ ক্রিকেটে এ পর্যন্ত আসতে পেরেছি এবং আপনাদের দোয়া ও সাপোর্ট থাকলে ইনশাআল্লাহ আমরা সামনে আরও এগিয়ে যেতে পারবো।’

তিনি আরও বলেন, ‘আর শেষ কথা বলতে চাই, আপনারা আমার সন্তানের জন্য দোয়া করবেন, সে যেন বড় হয়ে ভালো মানুষ হতে পারে। ভালোভাবে চলতে পারে সে, দোয়া করবেন। আর আরেকটা কথা হচ্ছে যে, আজকের দিনে আমি আপনাদের কাছে একটা রিকুয়েস্ট রাখতে চাই, সবাই আমরা আমাদের দেশকে ভালোবাসি। বাংলাদেশ অনেক সুন্দর একটি দেশ।

আমাদের চেষ্টার মাধ্যমে ইনশাআল্লাহ আরও অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো। আমাদের দেশকে সুন্দরভাবে গড়ে তুলতে পারি আমরা। আপনারা সবাই সবার জায়গা থেকে একটু চেষ্টা করবেন। আমরাও চেষ্টা করবো ইনশাআল্লাহ ধন্যবাদ।’

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul