adimage

১৭ Jul ২০১৮
বিকাল ০১:৪৯, মঙ্গলবার

দেড় মাস পর আজ ফিরছেন মুস্তাফিজ

আপডেট  05:47 AM, Jul ১০ ২০১৮   Posted in : স্পোর্টস    

দেড়মাসপরআজফিরছেনমুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক, ১০ জুলাই : আইপিএল খেলতে গিয়ে গত মে মাসে পায়ের আঙুলে চোট পেয়েছিলেন মুস্তাফিজুর রহমান। যার কারণে আফগানিস্তান সিরিজ খেলতে পারেননি তিনি। ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট সিরিজেও খেলা হচ্ছে না বাঁহাতি এই পেসারের। ইনজুরি কাটিয়ে দেড় মাস পর প্রতিযোগিতামূলক ক্রিকেট ম্যাচ খেলতে নামছেন মুস্তাফিজ।
 
শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে তৃতীয় ও শেষ চার দিনের ম্যাচে আজ বাংলাদেশ ‘এ’ দলের হয়ে খেলবেন ২২ বছর বয়সী এই পেসার। আগের দুটি ম্যাচ ড্র হওয়ায় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হতে চলা আজকের ম্যাচটি তাই সিরিজ নির্ধারক।
 
জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু গতকাল বলেছেন, ওয়েস্ট ইন্ডিজে পাঠানোর আগে আমরা ওকে (মুস্তাফিজ) দেখতে চেয়েছি। দেখা যাক কি অবস্থায় আছে।
 
এই ম্যাচের আগে মুস্তাফিজের সঙ্গে লেগ স্পিনার জুবায়ের হোসেন লিখনকেও ‘এ’ দলে ডেকেছিলেন নির্বাচকরা। কিন্তু কোচ সিমন হেলমুট সন্তুষ্ট নন লিখনের বোলিং নিয়ে। তাই সুযোগ পাচ্ছেন না এই তরুণ। তবে ওয়েস্ট ইন্ডিজ সফরের ওয়ানডে দলে ডাক পাওয়া পাঁচ ক্রিকেটার চলে যাওয়ায় আজ লঙ্কানদের বিরুদ্ধে বাংলাদেশ ‘এ’ দলের একাদশে অনেকগুলো পরিবর্তন থাকবে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul