adimage

১৯ অগাস্ট ২০১৮
বিকাল ০৭:১৪, রবিবার

শৃঙ্খলা ভঙ্গের জন্য শেষ ম্যাচে ছিলেন না সাব্বির

আপডেট  07:54 PM, Jun ১০ ২০১৮   Posted in : স্পোর্টস    

শৃঙ্খলাভঙ্গেরজন্যশেষম্যাচেছিলেননাসাব্বির

স্পোর্টস ডেস্ক, ১১  জুন : আফগানিস্তারের বিপক্ষে ভারতের দেরাদুনে অনুষ্ঠিত তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ৩-০ ব্যবধানে হেরে হোয়াইটওয়াশ হয় টাইগাররা। দলের পাশাপাশি সাব্বির রহমানও (২৬) ব্যাট হাতে তেমন সুবিধা করতে পারেননি। প্রথম  ম্যাচে  ০ ও দ্বিতীয় ম্যাচে ১৩ রান সংগ্রহ করেন তিনি। তবে তৃতীয় ম্যাচে তিনি দলের সঙ্গে ছিলেন না। তৃতীয় ম্যাচে না থাকার কারণ হিসেবে তার ফর্মহীনতাকে দায়ী মনে করা হলেও ড্রেসিংরুমে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়াই ছিল মূল কারণ।

একজন প্রত্যক্ষদর্শী বরাতে জানা যায়, ড্রেসিংরুমে সাব্বিসের সঙ্গে মেহেদী হাসান মিরাজের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় হয়। এক পর্যায়ে ব্যাপারটা মারামারি পর্যন্ত গড়ায়।

একজন কর্মকর্তা ঘটনাটিকে স্রেফ ভুল বোঝাবুঝি হিসেবে আখ্যায়িত করেন। এমনকি এ ঘটনা ম্যানেজারের রিপোর্টেও উল্লেখ করা হয়নি।

এর আগে রাজশাহীতে বাংলাদেশ প্রিমিয়ার লিগে এক ভক্তকে পেটানোর দায়ে ছয় মাসের জন্য নিষিদ্ধ হন সাব্বির। রাজশাহী ঘটনার আগে একবার শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ওঠে সাব্বিরের নামে। ২০১৬ সালে হোটেল রুমে মেয়ে অতিথিকে ঢুকিয়ে ১২ লাখ টাকা জরিমানা  গুনতে হয়েছিল তাকে। সিলেট সিক্সার্সের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে আম্পায়ারের সঙ্গে বাজে আচরণ করে ম্যাচ ফির অর্ধেক জরিমানা ও তিনটি ডিমেরিটস পয়েন্ট যোগ হয়েছিল এই তার নামের পাশে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul