adimage

১৯ অক্টোবর ২০১৮
বিকাল ০৫:০৩, শুক্রবার

বিশ্বরেকর্ড গড়ে আফ্রিদি-ক্যালিসের পাশে সাকিব

আপডেট  08:04 PM, Jun ০৭ ২০১৮   Posted in : স্পোর্টস    

বিশ্বরেকর্ডগড়েআফ্রিদি-ক্যালিসেরপাশেসাকিব

স্পোর্টস ডেস্ক, ৮ জুন : আফগানিস্তানের বিপক্ষে খুব বাজে একটা সিরিজ যাচ্ছে সাকিব আল হাসানের। ব্যাট হাতে চরম ব্যর্থ। বল হাতেও আলো ছড়াতে পারেননি। চরম সমালোচিত হয়েছেন অধিনায়ক হিসেবেও। ইতিমধ্যেই সিরিজ হেরে বৃহস্পতিবার হোয়াইটওয়াশ এড়ানোর জন্য লড়ছে তার দল। এমন ম্যাচেই এক উইকেট নিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে এক বিরল রেকর্ড অর্জন করলেন বিশ্বসেরা অল-রাউন্ডার।

চতুর্থ ওভারে এসে নিজের প্রথম উইকেট পেলেন সাকিব আল হাসান। সেটা তাকে নিয়ে গেল আন্তর্জাতিক ক্রিকেটে পাঁচশ উইকেটের মাইলফলকে। সাকিবকে লং অন দিয়ে উড়াতে চেয়েছিলেন নাজিবুল্লাহ জাদরান। বাঁহাতি ব্যাটসম্যান সীমানা পার করতে পারেননি। লং অনে উড়তে থাকা বলটিকে তালুবন্দি করেন মাহমুদ উল্লাহ।

দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি অল-রাউন্ডার জ্যাক ক্যালিস ও পাকিস্তানি অল-রাউন্ডার শহিদ আফ্রিদির পর তৃতীয় ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটে ১০ হাজার রান ও ৫০০ উইকেটের মাইলফলক স্পর্শ করলেন সাকিব। তবে ক্যালিস ও আফ্রিদির চেয়ে অনেক কম ম্যাচ লেগেছে বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কের। এমন রেকর্ড গড়ার ম্যাচে নিশ্চয়ই দলকে হোয়াইটওয়াশের লজ্জায় ডুবতে দেবেন না বিশ্বসেরা অল-রাউন্ডার।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul