adimage

২২ সেপ্টেম্বর ২০১৮
বিকাল ০১:৫৫, শনিবার

আমি ইনিংসটা আমার ছেলেকে উৎসর্গ করছি : মুশফিক

আপডেট  02:42 AM, মার্চ ১১ ২০১৮   Posted in : স্পোর্টস    

আমিইনিংসটাআমারছেলেকেউৎসর্গকরছি:মুশফিক

স্পোর্টস ডেস্ক, ১১ মার্চ : ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কাকে পাঁচ উইকেটে উড়িয়ে দিয়ে অবশেষে জয়ের দেখা পেল টাইগাররা তাও আবার ইতিহাস করে। আর সেই ইতিহাসের নায়ক মুশফিকুর রহিমের এক অসাধারণ দাপুটে ইনিংস। আর তাইতো জয়সূচক রানটি নিয়েই নাগিন ড্যান্সে মেতে উঠেন এদিনের ম্যাচ জয়ের এই নায়ক।

ম্যাচ সেরা মুশফিকের বুনো উল্লাসের মাঝে ছিল টানা ব্যর্থতার গ্লানি থেকে বের হয়ে আসার স্বস্তি। মুশফিকুর রহিম তার সেই দাপুটে ইনিংস ও ঐতিহাসিক জয় নিজের ৩৫ দিনের পুত্র সন্তান শাহরুজ রহিম মাইয়ানকে উৎসর্গ করছেন তিনি। ম্যাচশেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিজ পরিবারের নতুন অতিথিকে তার ইনিংসটি উৎসর্গ করে মুশফিক বলেন, ‘আমি ইনিংসটা আমার ছেলেকে উৎসর্গ করছি।’

উল্লেখ্য মুশফিকের হার-না-মানা ৭২ রানের ইনিংসের ওপর ভর করেই নিদাহাস ট্রফিতে বাংলাদেশ পাঁচ উইকেটের দারুণ জয় পেয়েছে। দলের প্রয়োজনে রুখে দাঁড়িয়েছেন দেশের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। মাত্র ৩৫ বলে এই ইনিংসটি খেলেন তিনি। পাঁচটি চার ও চারটি ছক্কায় এই ইনিংসটি সাজান তিনি। তার চমৎকার ইনিংসের ওপরই ভর করেই মূলত জয় পেয়েছে বাংলাদেশ।




সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul