adimage

২২ সেপ্টেম্বর ২০১৮
বিকাল ০১:৩৬, শনিবার

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

আপডেট  01:44 PM, মার্চ ১০ ২০১৮   Posted in : স্পোর্টস    

টসজিতেফিল্ডিংয়েবাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, ১০ মার্চ : নিদাহাস ট্রফিতে আজ বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচে টস হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়। কিন্তু আউটফিল্ড ভেজা থাকায় টস হয় বাংলাদেশ সময় সন্ধ্যা সোয়া ৭টায়। ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

আজ একাদশে বাংলাদেশ কোনো পরিবর্তন আনেনি। অন্যদিকে, শ্রীলঙ্কাও একাদশে কোনো পরিবর্তন আনেনি। দুই দলই আজ নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে মাঠে নামছে। গত ৬ মার্চ ভারতের বিপক্ষে পাঁচ উইকেটে জিতেছিল শ্রীলঙ্কা। আর ১০ মার্চ ভারতের বিপক্ষে ছয় উইকেটে হেরেছিল বাংলাদেশ।

শুক্রবার থেকে কলম্বোর আকাশের অবস্থা ভালো না। আজ শনিবার দুপুরে মিনিট দশেক বৃষ্টি হয়। এই দশ মিনিটে এতটাই বৃষ্টি হয়েছে যে, মনে হলো যেন আকাশ ভেঙে পানি পড়ছে। শ্রীলঙ্কায় সাধারণত বৃষ্টি বেশি সময় ধরে নামে না। কিন্তু এই অল্প সময়ের বৃষ্টিই ভাসিয়ে দিয়ে গেছে প্রেমাদাসার গ্রাউন্ড।

উইকেটসহ পুরো মাঠ কাভার দিয়ে ঢাকা রাখা হয়। কলম্বো সিটির মতো রানাসিংহে প্রেমাদাসা স্টেডিয়ামের ড্রেনেজ ব্যবস্থাও অসাধারণ। জলাবদ্ধতার সুযোগ নেই।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন দাস, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul