adimage

১৪ ডিসেম্বর ২০১৮
সকাল ০৮:৫৪, শুক্রবার

এবার সামির বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ তার স্ত্রীর

আপডেট  06:32 AM, মার্চ ০৯ ২০১৮   Posted in : স্পোর্টস    

এবারসামিরবিরুদ্ধেদেশদ্রোহিতারঅভিযোগতারস্ত্রীর

স্পোর্টস ডেস্ক, ৯ মার্চ : স্ত্রীর অভিযোগের পর অভিযোগে ক্রমশই চাপ বাড়ছে ভারতের তারকা পেসার মহম্মদ সামির। ব্যাভিচারের অভিযোগ তো ছিলই, এবার স্বামী সামির বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগও আনলেন হাসিন জাহান।

ভারতীয় দলের বোলার সামি পাকিস্তানের এক নারীর থেকে টাকা নিয়ে ম্যাচ গড়াপেটা করেছেন বলে অভিযোগ জানিয়েছেন হাসিন জাহান। তার দাবি, এই ব্যাপারে তার কাছে প্রমাণও রয়েছে। আলিসবা নামে এক পাক নারীর থেকে সামি দুবাইতে টাকা নেন বলে দাবি করেছেন জাহান। এর সঙ্গে ইংল্যান্ডের ব্যবসায়ী মহম্মদ ভাইও যুক্ত বলে তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।

হাসিন জাহান বলেছেন, ‘‘মহম্মদ সামি যদি আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে তবে দেশের সঙ্গেও করতে পারে। দুবাইতে আলিসবা নামে এক মহিলার থেকে ও টাকা নিয়েছিল। ইংল্যান্ডের ব্যবসায়ী মোহম্মদ ভাইয়ের কথাতেই সে টাকা নিতে রাজি হয়। আমার কাছে প্রমাণ রয়েছে।’’

শুধু তাই নয়, সামির মা ও ভাই তাকে খুন করার চেষ্টা করে বলেও অভিযোগ জানিয়েছেন হাসিন জাহান। কলকাতা পুলিশের হেডকোয়ার্টারে গিয়ে স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগও জানিয়েছেন হাসিন জাহান। সঙ্গে নিয়ে যান তার আইনজীবীকেও। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (ক্রাইম) প্রবীণকুমার ত্রিপাঠীর সঙ্গে দেখা করেন। তবে সেই অভিযোগে ম্যাচ গড়াপেটার কথা রয়েছে কি না তা জানা যায়নি।

অন্য দিকে, হাসিন মানসিক অসুস্থ বলে দাবি করেছেন মহম্মদ সামি। সংবাদমাধ্যমকে তিনি জানান, হাসিন তার ফোন তুলছেন না। ম্যাচ গড়াপেটা সংক্রান্ত স্ত্রীর অভিযোগ উড়িয়ে ক্রিকেটার বলেন, আমি তার বিরুদ্ধে আইনি লড়াই চালাব। সে কেন এই অভিযোগ করছে, তার তদন্ত হওয়া দরকার। সামির আরও অভিযোগ, স্ত্রীর ঘনিষ্ঠ কয়েকজন মিলে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul