adimage

২২ মে ২০১৮
বিকাল ০৯:৩০, মঙ্গলবার

টি-টোয়েন্টিতে বাংলাদেশের অধিনায়ক মাহমুদ উল্লাহ

আপডেট  02:09 AM, ফেব্রুয়ারী ১৪ ২০১৮   Posted in : স্পোর্টস    

টি-টোয়েন্টিতেবাংলাদেশেরঅধিনায়কমাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক, ১৪ ফেব্রুয়ারি : টেস্টের পর জাতীয় টি-টোয়েন্টি দলের নেতৃত্বভার পেলেন মাহমুদ উল্লাহ রিয়াদ। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের জায়গায় শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের সিরিজে দলকে নেতৃত্ব দেবেন তিনি।

টি-টোয়েন্টি ফরম্যাটে সাকিবের ডেপুটি তামিম ইকবালকে টপকে নেতৃত্বের দৌঁড়ে জিতে গেলেন রিয়াদ। তামিমকে এমন উপেক্ষা করা এটাই প্রথম নয়। সম্ভবত বিপিএলের পঞ্চম আসরে মিরপুরের উইকেট নিয়ে মন্তব্য এবং শাস্তির কারণে তামিমকে তার জায়গাতেই রাখা হয়েছে।

এর আগে ঘোষিত স্কোয়াডে অধিনায়ক হিসেবে সাকিবের নাম ছিল। তবে আজ সংশোধিত স্কোয়াডে চোট পাওয়া সাকিবের বদলি হিসেবে বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুর নাম ঘোষণা করা হয়েছে। অবশ্য আনুষ্ঠানিক ঘোষণার আগেই দলের সঙ্গে আজ মঙ্গলবার অনুশীলন করেছেন অপু। ঘরোয়া ক্রিকেটে অনেক দিন থেকেই নিয়মিত পারফরমার ২৬ বছর বয়সী এই তরুণ গত বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে ওভারপ্রতি মাত্র ৬.৫৩ রান দিয়ে ১২ উইকেট নিয়েছিলেন।

প্রথম টি-টোয়েন্টির জন্য বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, আবু হায়দার, আবু জায়েদ, আরিফুল হক, মেহেদি হাসান, জাকির হাসান, আফিফ হোসেন, নাজমুল ইসলাম অপু।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul