adimage

১৩ নভেম্বর ২০১৯
সকাল ০১:৪৬, বুধবার

সিলেটে ৪৩ এলাকায় চার ঘণ্টা বিদ্যুৎ থাকবে না আজ

আপডেট  02:52 AM, নভেম্বর ০১ ২০১৯   Posted in : সিলেট    

সিলেটে৪৩এলাকায়চারঘণ্টাবিদ্যুৎথাকবেনাআজ

সিলেট, ১ নভেম্বর : বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট অঞ্চলে জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ৪৩টি এলাকায় আজ শুক্রবার চার ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিউবো সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল করিম গেল বুধবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার সকাল ছয়টা থেকে সকাল ১০টা পর্যন্ত আম্বরখানা ৩৩/১ কেভি উপকেন্দ্রের বিভিন্ন ১১ কেভি ফিডার সমূহে উন্নয়নকাজ করা হবে।

যার জন্য বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর আওতাধীন ৪৩টি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলো হলো-সিলেট নগরের বড় বজার, দারুসসালাম মাদরাসা রোড, খাদসবীর, মজুমদারী, সয়ৈদমুগনী, চৌকিদেখী, বাঁশবাড়ী, বাদাম বাগিচা, লেচু বাগান, পীর মহল্লা (পূর্ব ও পশ্চিম), হাউজিং এস্টেট, জালালাবাদ আবাসিক এলাকা, রায় হোসেন গলি, আম্বরখানা, ঘূর্ণি আবাসিক এলাকা, দরগা মহল্লা, চৌহাট্টা, জিন্দাবাজার, বন্দর বাজার, পুরানলেন, জল্লারপাড়, স্টেডিয়াম মার্কেট, মিয়া ফাজিলচিস্ত, সুবিদ বাজার, বনকলাপাড়া, শাহী ঈদগাহ, কাজিটুলা, মিরবক্সটুলা, তাতীপাড়া, লাক্কাতুরাস্থ বিভাগীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুড়া, মালনী ছড়া, আবদানি, বড়শালা, ক্যাডেট কলেজ, মংলীর পাড়, কাকুয়ার পাড়, লালবাগ, বিমানবন্দর, ছালেপুর, ধুপাগুল, রঙ্গীটিলা, ছালিয়া, সালুটিকর।

বিউবো সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল করিম জানান, জরুরি মেরামত ও উন্নয়নকাজের জন্য চার ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। উন্নয়নকাজ শেষে ফের বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে। বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধের জন্য তিনি গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul