adimage

২৪ অক্টোবর ২০১৮
সকাল ০৬:৪০, বুধবার

সিলেটে স্থগিত ২ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে

আপডেট  05:04 AM, অগাস্ট ১১ ২০১৮   Posted in : সিলেট    

সিলেটেস্থগিত২কেন্দ্রেভোটগ্রহণচলছে

সিলেট, ১১ আগস্ট : সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের স্থগিত দুই কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। আজ শনিবার (১১ জুলাই) সকাল ৮টার দিকে ভোট গ্রহণ শুরু হয়। চলবে বিকাল ৪টা পর্যন্ত।

এছাড়া সংরক্ষিত ৭ নম্বর (১৯, ২০ ও ২১) ওয়ার্ডের দুই প্রার্থীর ভোট সমান হওয়ায় ১৪টি কেন্দ্রে নতুন করে ভোটগ্রহণ চলছে। তবে বৃষ্টির কারণে ভোটার উপস্থিতি একেবারেই কম।

সকাল থেকে অনেকটা নিয়ম রক্ষার নির্বাচন হচ্ছে মেয়র পদের ২৪নং ওয়ার্ডের গাজী বুরহানউদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২৭নং ওয়ার্ডের হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে। সকাল থেকে এ দুই কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছেন ভোটাররা।

গত ৩০ জুলাইয়ের নির্বাচনে ১৩৪ কেন্দ্রের মধ্যে ১৩২ কেন্দ্রের ভোট গণনায় বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর ভোট পান ৯০ হাজার ৪৯৬টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান পান ৮৫ হাজার ৮৭০ ভোট। ফলে বিএনপির মেয়র প্রার্থী আওয়ামী লীগের মেয়র প্রার্থীর চেয়ে ৪ হাজার ৬২৬ ভোটে এগিয়ে আছেন।

এ ছাড়া সংরক্ষিত ৭ নম্বর (সাধারণ ওয়ার্ড ১৯, ২০ ও ২১) ওয়ার্ডের ১৪টি কেন্দ্রে ভোট গণনা শেষে প্রার্থী নাজনীন আক্তার কনা ও নার্গিস সুলতানার ভোট সমান হওয়ায় তাদের মধ্যেও আজ পুনরায় ভোট অনুষ্ঠিত হচ্ছে। গত দিনের নির্বাচনে তারা দু'জনেই সমান চার হাজার ১৫৫ ভোট পেয়েছেন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul