adimage

২৩ Jul ২০১৯
সকাল ০৮:৩৮, মঙ্গলবার

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির নবীন বরণ

আপডেট  04:12 PM, মার্চ ১০ ২০১৯   Posted in : শিক্ষাঙ্গন    

বশেমুরবিপ্রবিসাংবাদিকসমিতিরনবীনবরণ

মাইনউদ্দিন পরান,বশেমুরবিপ্রবি প্রতিনিধি, ১০ মার্চ : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) নবীন সদ্যদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নিয়েছে সাংবাদিক সমিতির সদস্যরা।

রবিবার (১০ মার্চ) দুপুর ১২ টায় সাংবাদিক সমিতির কার্যালয়ে এ নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

সংগঠনের সভাপতি আবু জাহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল  ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক  ঈশিতা রায়, এ্যাপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান  মো. কামরুজ্জামান, মার্কেটিং বিভাগের লেকচারার মো. হাফিজুর রহমান, জনসংযোগ কর্মকর্তা মাহবুবুল আলম, সহকারী জনসংযোগ কর্মকর্তা নুরুন্নাহার পারভীন, ফটোগ্রাফার আল মামুন।

এছাড়াও উপস্থিত ছিলেন বশেমুরবিপ্রবিসাসের সহ- সভাপতি রায়হানুল ইসলাম সৈকত, সাংগঠনিক  সম্পাদক জাহিদুল ইসলাম, প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক মো. ওয়ালিউল্লাহ,  অর্থ সম্পাদক শাফিউল কায়েস, ফটোগ্রাফার সাবরিনা সুলতানা, মেহেদী আশিক সহ বশেমুরবিপ্রবিসাসের সকল নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে নবীনদের উদ্দেশ্যে সহকারী অধ্যাপক ঈশিতা রায়   বলেন, সাংবাদিকতা কয়েকটি বিষয়ের উপর পরনির্ভরশীল। সাংবাদিকতা করতে হবে বস্তুনিষ্ঠতার সাথে, আর এর সাথে থাকবে যথার্থতা, নির্ভুলতা ও সততা। আবার শুধুমাত্র একটা নিউজ বাড়ানোর জন্য বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি নষ্ট করা যাবে না। সাংবাদিকতা করার ক্ষেত্রে সবদিকে দক্ষতা অর্জন করতে হবে। এজন্য একাডেমিক পড়াশোনার পাশাপাশি ব্যবহারিক জ্ঞান অর্জন করার মাধ্যমে দেশের আদর্শ মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে বলেও তিনি মত প্রকাশ করেন।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বিভিন্ন গণমাধ্যমের ৯ জন সাংবাদিককে গত  ৫ মার্চ সদস্য পদ প্রদান করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul