adimage

২১ অক্টোবর ২০১৯
বিকাল ০৮:৪৬, সোমবার

রাজীব নিহত হওয়ার মামলায় তদন্ত প্রতিবেদন ১৩ মার্চ

আপডেট  12:24 PM, ফেব্রুয়ারী ০৬ ২০১৯   Posted in : শিক্ষাঙ্গন    

রাজীবনিহতহওয়ারমামলায়তদন্তপ্রতিবেদন১৩মার্চ

ঢাকা, ৬ ফেব্রুয়ারি : দুই বাসের চাপায় হাত হারানো রাজীব হোসেনের নিহত হওয়ার মামলায় তদন্ত প্রতিবেদনের জন্য আগামী ১৩ মার্চ দিন ধার্য করেছেন আদালত।

আজ বুধবার ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী এ দিন ধার্য করেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এ প্রতিবেদককে বলেন, ‘আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে রাজীবের হাত হারানোর মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত প্রতিবেদন না আসায় বিচারক নতুন দিন ধার্য করেন।’

গত বছরের ৩ এপ্রিল দুপুরে বিআরটিসির একটি দ্বিতল বাসের ফটকে দাঁড়িয়ে গন্তব্যের উদ্দেশে যাচ্ছিলেন সরকারি তিতুমীর কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে গা ঘেঁষে অতিক্রম করে। এ সময় দুই বাসের প্রবল চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ ঘটনায় সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এতে তাঁর মাথায়ও প্রচণ্ড আঘাত লাগে।

গুরুতর আহত অবস্থায় রাজীবকে শমরিতা হাসপাতালে নেওয়া হয়। পরে রাজীবকে নেওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গত বছরের ১৬ এপ্রিল দিবাগত রাতে মারা যান তিনি।

এ ঘটনায় বিআরটিসি বাসের চালক ওয়াহিদ (৩৫) ও স্বজন বাসের চালক খোরশেদ আলমকে (৫০) আটক করে পুলিশ। -এনটিভি অনলাইন

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul