adimage

১৯ অক্টোবর ২০১৮
সকাল ১১:৪১, শুক্রবার

ঢাবি ক ইউনিটের ফল প্রকাশ, পাসের হার ১৩ শতাংশ

আপডেট  07:54 AM, অক্টোবর ০৩ ২০১৮   Posted in : শিক্ষাঙ্গন    

ঢাবিকইউনিটেরফলপ্রকাশ,পাসেরহার১৩শতাংশ

ঢাকা, ৩ অক্টোবর : ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে বিজ্ঞান অনুষদের অধীন ক ইউনিটের ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে ভর্তি পরীক্ষায় ১৩.৪ শতাংশ পাস করেছে। এই পরীক্ষায় এবার অংশ নেন ৭৭ হাজার ৫৭২ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী। এর মধ্যে পাস করে ১০ হাজার ১১৭ জন। ক ইউনিটের অধীনে আসন রয়েছে ১ হাজার ৭৫০টি।

বুধবার বেলা ১টায় ঢাবি উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান প্রশাসনিক ভবনের কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশ করেন। পরীক্ষার বিস্তারিত ফলাফল এবং ভর্তি প্রক্রিয়া সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট admission.eis.du.ac.bd জানা যাবে। এ ছাড়া DU KA লিখে রোল নম্বর লিখে 16321 নম্বরে send করে ফিরতি SMS-এ ফলাফল জানা যাবে।

পাসকৃত শিক্ষার্থীরা আগামী ১৭ অক্টোবর হতে ৩১ অক্টোবর পর্যন্ত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে পছন্দ তালিকা পূরণ করতে পারবে। কোটায় আবেদনকারী উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের কোটার ফরম ৮ অক্টোবর থেকে হতে ১১ অক্টোবরের মধ্যে কলা অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে জমা দিতে হবে। ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে আগামী ৪ অক্টোবর থেকে ১১ অক্টোবরের মধ্যে কলা অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul