adimage

১৯ সেপ্টেম্বর ২০১৮
সকাল ১১:১২, বুধবার

তথ্যপ্রযুক্তি মামলায় কোটা সংস্কার আন্দোলনের নেতা রাশেদ গ্রেপ্তার

আপডেট  10:54 AM, Jul ০১ ২০১৮   Posted in : শিক্ষাঙ্গন    

তথ্যপ্রযুক্তিমামলায়কোটাসংস্কারআন্দোলনেরনেতারাশেদগ্রেপ্তার

ঢাকা, ১ জুলাই : কোটা সংস্কার আন্দোলনের নেতা রাশেদ খানকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। রাজধানী শাহবাগ থানায় তথ্যপ্রযুক্তি আইনে ছাত্রলীগের এক মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ রবিবার বেলা সাড়ে ১২টার দিকে তার মিরপুরের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এডিসি ওবায়দুর রহমান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে জানান, রাশেদকে শাহবাগ থানায় তথ্যপ্রযুক্তি আইনে ছাত্রলীগ কর্মীর এক মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

কোটা আন্দোলনের কেন্দ্রীয় নেতা ফারুক হাসান জানান, মিরপুর-১৪ এর মজুমদার মোড়ের ১২ নম্বর বাসা থেকে রাশেদ খানসহ তিনজনকে ডিবি পুলিশ তুলে নিয়ে যায়। অন্য দুজন হলেন- মাহফুজ খান ও সুমন কবীর। তারাও পরিষদের যুগ্ম আহ্বায়ক। তাদের তুলে নিয়ে গেছে ডিবি। আমরা ডিবির সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

এর আগে রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ফেসবুক লাইভে এসে রাশেদ জানান, ডিবি আমাকে তুলে নিয়ে যাচ্ছে। আমাকে বাঁচান। আমাকে ধরতে ধাওয়া দিলে আমি দৌড়ে বাসায় এসেছি। এখন দরজায় ধাক্কা দিচ্ছে।

উল্লেখ্য, গতকাল শনিবার বেলা ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে সংবাদ সম্মেলন ডাকে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ। সংবাদ সম্মেলন শুরুর ঠিক আগমুহূর্তে কোটা আন্দোলনকারীদের ওপর হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে পরিষদের যুগ্ম আহ্বায়ক নুরুল্লাহ নূরসহ সাত শিক্ষার্থী আহত হন। সূত্র: কালের কণ্ঠ

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul