adimage

১৯ অক্টোবর ২০১৮
সকাল ১০:৩৮, শুক্রবার

রাজশাহীতে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

আপডেট  06:11 AM, অক্টোবর ০৭ ২০১৮   Posted in : রাজশাহী    

রাজশাহীতে'বন্দুকযুদ্ধে'মাদকব্যবসায়ীনিহত

রাজশাহী, ৭ অক্টোবর : রাজশাহী মহানগর পুলিশের আওতাধীন কাটাখালী থানার চরক্ষিদিরপুর মধ্যচর এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' আলমগীর হোসেন আলো (৪৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার রাত পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন পুলিশের চার সদস্য। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, চরখিদিরপুর মধ্যচরে মাদক বেচাকেনা চলছে খবর পেয়ে শনিবার রাত পৌনে ২টায় সেখানে অভিযান চালায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি করে। পরে আহত অবস্থায় একজনকে সেখানে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইফতেখায়ের আলম আরো জানান, ঘটনাস্থল থেকে একটি সার্টারগান, ১৯৮ বোতল ফেন্সিডিল ও দু'টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। নিহত আলোর বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও পুলিশের ওপর হামলাসহ অন্তত ১০টি মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

পুলিশ জানায়, গত বছর প্রাইভেটকার ভর্তি ফেন্সিডিলসহ পুলিশ তাকে গ্রেফতার করে। সম্প্রতি মধ্যচরে অভিযানের সময় মাদক ব্যবসায়ীরা গোয়েন্দা পুলিশের ওপর হামলা চালায়। এতে দুই পুলিশ গুরুতর আহত হন। এ ঘটনার সঙ্গেও আলো জড়িত ছিলেন।

আলমগীর হোসেন আলো গত সিটি করপোরেশন নির্বাচনে ২৯ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী ছিলেন। পরিবারের দাবি, শনিবার সন্ধ্যায় পুলিশ আলোকে ধরে নিয়ে যায়। এরপর পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়। সূত্র: সমকাল

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul