adimage

১৫ ডিসেম্বর ২০১৮
সকাল ০৩:৪৯, শনিবার

চলনবিলে নৌকা ডুবে নিখোঁজ ৪

আপডেট  04:38 AM, সেপ্টেম্বর ০১ ২০১৮   Posted in : রাজশাহী    

চলনবিলেনৌকাডুবেনিখোঁজ৪

পাবনা, ১ সেপ্টেম্বর : আনন্দভ্রমণে ঈশ্বরদী থেকে চলনবিলে গিয়ে নৌকাডুবিতে ৪ জন নিখোঁজ হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় চলনবিলের পাইকপাড়া এলাকায় এই নৌকাডুবির ঘটনা ঘটে। 

নিখোঁজরা হলেন ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়ন পরিষদের সচিব কলাম লেখক মোশাররফ হোসেন মুসার স্ত্রী শাহানাজ পারভিন (৪৫), ঈশ্বরদীস্থ ডাল গবেষণা কেন্দ্র ও আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক সহকারী বেলাল হোসেন গণি (৫৫), তার স্ত্রী শিউলি খাতুন (৩৮) এবং ঈশ্বরদীর অরণকোলা এলাকার শফিকুল ইসলামের ছেলে কাউছার শেখ (৪২)। 

নৌকা ডুবির পর আহতদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আহত মোশাররফর হোসেন মুসা জানান, ঈশ্বরদী ও কুষ্টিয়া থেকে সঙ্গীত শিল্পী, বিজ্ঞানী, ব্যবসায়ীসহ তাদের পরিবার পরিজন নিয়ে ২৪ জন ছুটির দিনে একটি নৌকায় চড়ে চলনবিলে আনন্দভ্রমণে বের হন। তারা পাবনার ভাঙ্গুড়া উপজেলার বড়াল ব্রিজ সংলগ্ন ভাঙ্গাড়া ঘাট থেকে ইঞ্জিনচালিত একটি নৌকায় চড়ে চলনবিলের তাড়াশ, বড়াল ব্রিজসহ বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। 

তাদের বহনকারী নৌকাটি পাইকপাড়া নামক স্থানে এলে হঠাৎ শক্ত কিছু একটার সঙ্গে ধাক্কা লাগে। এসময় নৌকার তলা ফুটো হয়ে নৌকাটি ডুবে যায়। নৌকা যাত্রীদের আর্ত চিৎকারে আশেপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে। -সমকাল

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul