adimage

১৪ অগাস্ট ২০১৮
বিকাল ০৪:৩৭, মঙ্গলবার

রাজশাহীতে ১৯ প্লাটুন বিজিবি মোতায়েন

আপডেট  05:02 AM, Jul ২৮ ২০১৮   Posted in : রাজশাহী    

রাজশাহীতে১৯প্লাটুনবিজিবিমোতায়েন

রাজশাহী, ২৮ জুলাই : রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে অপ্রীতিকর ঘটনা এড়াতে ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ১৯ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য মোতায়েন করা হয়েছে। শনিবার সকাল থেকে বিজিবি সদস্যরা মহানগরীর বিভিন্ন এলাকায় টহলসহ নিরাপত্তার সার্বিক দায়িত্ব পালন শুরু করেছেন। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শামীম মাসুদ আল ইফতেখার এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ১৯ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে। এর মধ্যে ১৫ প্লাটুন নিরাপত্তার দায়িত্ব পালন করবেন এবং চার প্লাটুন রিজার্ভ রাখা হবে। তারা বিশেষ প্রয়োজনে বের হবেন।

লেফটেন্যান্ট কর্নেল শামীম মাসুদ আল ইফতেখার বলেন, আজ সকাল থেকে বিজিবি সদস্যরা টহল ও স্টাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করছেন। তারা মহানগরীর বিভিন্ন এলাকায় অবস্থান নিয়ে নির্বাচনের সার্বিক নিরাপত্তার দিকে সতর্ক নজর রাখবেন। আগামী ৩১ জুলাই পর্যন্ত তারা মাঠে থাকবেন বলেও জানান এই বিজিবি কর্মকর্তা।

এদিকে, রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে এবার ১৩৮টি কেন্দ্রের মধ্যে ১১৪টিকেই ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। তবে নির্বাচন অফিস এই কেন্দ্রগুলোকে গুরুত্বপূর্ণ কেন্দ্র হিসেবে দেখছে। এজন্য কেন্দ্রগুলোতে বাড়তি নিরাপত্তার ব্যবস্থাও করা হচ্ছে। ৩০ জুলাই সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এজন্য ভোটগ্রহণের জন্য সব প্রস্তুতি ইতিমধ্যে নেওয়া হয়েছে। -বিডি প্রতিদিন

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul