adimage

১৭ Jul ২০১৮
বিকাল ০১:২৭, মঙ্গলবার

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

আপডেট  04:33 AM, Jun ২৪ ২০১৮   Posted in : রাজশাহী    

পাবনায়‘বন্দুকযুদ্ধে’নিহত১

পাবনা, ২৪ জুন : পাবনার আমিনপুর থানার ঢালার চর এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে চরমপন্থি নেতা নিজাম মন্ডল নিহত হয়েছে। এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে।

নিহত নিজাম আমিনপুর উপজেলার মিরপুর গ্রামের জিলাল মন্ডলের ছেলে।

শনিবার দিবাগত রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
 
অতিরিক্ত পুলিশ সুপার গৌতম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমিনপুর থানা পুলিশ জানতে পারে, আমিনপুর থানার ঢালারচর মালদার হাট (দাসপাড়া) নামক স্থানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এরপর রাত সাড়ে ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ডাকাত দলকে ধাওয়া দিলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষায় এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে শুরু হয় বন্দুকযুদ্ধ। প্রায় ১০/১২ মিনিট গোলাগুলি চলার পর ডাকাত দল পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রাত দেড়টার দিকে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। পরে জানা যায়, তার নাম নিজাম মন্ডল(৪২)। তিনি আমিনপুর উপজেলার মিরপুর গ্রামের জিলাল মন্ডলের ছেলে।

নিজাম এলাকার কুখ্যাত চরমপন্থি দলের দলনেতা ও দাগি ডাকাত। ঘটনাস্থল হতে ১টি দেশীয় পিস্তল, ৩ রাউন্ড গুলি, ২টি গুলির খালি কার্তুজ ও ৩টি চাপাতি উদ্ধার করা হয়েছে। তার নামে পাবনা ও রাজবাড়ি জেলায় ৭টি খুন ও ২টি অপহরণসহ মোট ৯টি মামলা রয়েছে। নিজাম মন্ডল ২০১০ সালে ঢালারচরে তিন পুলিশ সদস্য হত্যা মামলার প্রধান আসামি। -যুগান্তর

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul