adimage

১৯ অগাস্ট ২০১৮
বিকাল ০৭:১৩, রবিবার

মাগুরায় 'বন্দুকযুদ্ধের পর' দুই লাশ উদ্ধার

আপডেট  03:20 AM, মে ২৪ ২০১৮   Posted in : রাজশাহী    

মাগুরায়'বন্দুকযুদ্ধেরপর'দুইলাশউদ্ধার

মাগুরা, ২৪ মে : মাগুরায় 'বন্দুকযুদ্ধের পর' আইয়ুব শেখ ও মিজানুর রহমান কালু নামের দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে শহরতলীর পারনান্দুয়ারী  হাউজিং প্রজেক্ট এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয় বলে দাবি করেছে পুলিশ।

নিহত আইয়ুব শহরতলীর নীজনান্দুয়ালী এলাকার মৃত জব্বার শেখের ছেলে এবং কালু শহরের ভায়না টিটিডিসি পাড়া এলাকার আব্দুল বারীর ছেলে।

পুলিশের দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী।

মাগুরার সহকারী পুলিশ সুপার (সদর) সার্কেল ছয়েরউদ্দিন বলেন, রাত দেড়টার দিকে শহরতলীর পারনান্দুয়ালী সরকারি হাউজিং প্রজেক্ট এলাকায় 'বন্দুকযুদ্ধের' শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে পুলিশ রক্তাক্ত অবস্থায় ওই দুই ব্যক্তিকে পড়ে থাকতে দেখে। পুলিশ তাদেরকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে ৫০০ গ্রাম হেরোইন, তিনটি রাইফেলের গুলি ও ছয়টি বন্দুকের গুলির খোসা উদ্ধার করেছে।

ছয়েরউদ্দিন বলেন, 'মাদক ব্যবসা নিয়ে আন্তঃদলীয় কোন্দলে দুপক্ষের মধ্যে বন্দুকযুদ্ধে আইয়ুব শেখ ও মিজানুর রহমান কালু নিহত হয়েছেন। আইয়ুব শেখের বিরুদ্ধে হত্যা ও মাদক আইনে ২১টি এবং কালুর বিরুদ্ধে ১৮টি মামলা রয়েছে।' -কালের কণ্ঠ

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul