adimage

১৮ Jun ২০১৯
বিকাল ০৮:৩৭, মঙ্গলবার

খালেদার মুক্তির বিষয়টি আদালতের এখতিয়ার: আইনমন্ত্রী

আপডেট  02:43 AM, Jun ০৭ ২০১৯   Posted in : রাজনীতি    

খালেদারমুক্তিরবিষয়টিআদালতেরএখতিয়ার:আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া, ৭ জুন : আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুখী-সুন্দর সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দলের মধ্যে কেউ শৃঙ্খলা ভঙ্গ করে দলের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্ত্রী বৃহস্পতিবার বিকেলে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

এ সময় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের নির্বাচন দাবি ও কারাবন্দী খালেদা জিয়ার মুক্তি বিষয়ে তিনি বলেন, ড. কামাল জনগণকে বিভ্রান্ত করার জন্য কত কিছুই বলে থাকেন, তাদের সাথে জনগণের কোন সম্পৃক্ততা নাই। তাছাড়া খালেদা জিয়ার মুক্তির বিষয়টি আদালতের এখতিয়ার।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী মো.আজহারুল ইসলাম, রুহল আমিন ভ’ইয়া বকুল, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul