adimage

২৬ মে ২০১৯
সকাল ০১:১০, রবিবার

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ বিজিএমইএর প্রথম নারী সভাপতির

আপডেট  01:15 PM, এপ্রিল ০৭ ২০১৯   Posted in : রাজনীতি    

প্রধানমন্ত্রীরসঙ্গেসাক্ষাৎবিজিএমইএরপ্রথমনারীসভাপতির

ঢাকা, ৭ এপ্রিল : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন তৈরি পোশাক শিল্পমালিক ও রপ্তানিকারকদের সংগঠন বিজিএমইএর নবনির্বাচিত সভাপতি রুবানা হক। রবিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়ে তিনি সাক্ষাৎ করেন। এসময় প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রুবানা হক।

শনিবার বিজিএমইএর নির্বাচনে রুবানা হকের নেতৃত্বাধীন ‘সম্মিলিত ফোরাম’ প্যানেলের সবাই জয়ী হন। রাত পৌনে ১০টায় নির্বাচনী বোর্ড এ ফলাফল প্রকাশ করে। বিজিএমইএর এযাবত্কালের প্রথম নারী সভাপতি রুবানা হক।

তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রয়াত মেয়র আনিসুল হকের সহধর্মিণী। এছাড়া মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। গতকালের ভোটে সংগঠনটির ১ হাজার ৯৫৬ ভোটারের মধ্যে ১ হাজার ৪৯২ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে জয়ী হওয়ার পর এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে রুবানা হক বলেন, অত্যন্ত সুন্দর ও অংশগ্রহণমূলক নির্বাচন হয়েছে। ভোটার উপস্থিতি আমাদের প্রত্যাশাকেও ছাড়িয়ে গেছে। প্রতিদ্বন্দ্বী পক্ষও আমাদের সাদরে গ্রহণ করেছে। গার্মেন্টস শিল্পের যে চ্যালেঞ্জ আমরা মোকাবিলা করছি, সবাইকে নিয়ে আমাদের গোটা পর্ষদ সর্বস্ব দিয়ে এই চ্যালেঞ্জ মোকাবিলায় কাজ করবে। -ইত্তেফাক

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul