adimage

২৩ অক্টোবর ২০১৯
বিকাল ০১:১৪, বুধবার

পরাজয়ের শঙ্কায় নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চায় বিএনপি: হানিফ

আপডেট  07:32 AM, Jul ২৯ ২০১৮   Posted in : রাজনীতি    

পরাজয়েরশঙ্কায়নির্বাচনপ্রশ্নবিদ্ধকরতেচায়বিএনপি:হানিফ

ঢাকা, ২৯ জুলাই : কোনো নির্বাচনে পরাজয়ের সম্ভাবনা থাকলেই বিএনপি মিথ্যাচার করে সেই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

রোববার (২৯ জুলাই) সকালে কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দৌলতপুর কৃষি ব্যাংক উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিএনপি নেতাকর্মীদের সিটি করপোরেশন এলাকা থেকে আটক করছে। এটা প্রমাণ করে যে সিটি নির্বাচন সুষ্ঠু হবে না- বিএনপির এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে হানিফ বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যখন কোনো সন্ত্রাসীকে আটক করছে, তখন তো বিএনপি নেতাকর্মীরা তাদের সঙ্গে থাকেন না যে তারা বলতে পারবেন, সিটি করপোরেশন নাকি সিটি করপোরেশন এলাকার বাইরে থেকে তাদের আটক করা হয়েছে।

তিনি বলেন, যাদের বিরুদ্ধে নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে, তাদের সবাইকে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করানো হবে। সেটা নির্বাচনকালীন হোক বা নির্বাচন পরবর্তী সময়ে হোক।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিনসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul