adimage

১৭ Jul ২০১৮
বিকাল ০১:৫১, মঙ্গলবার

২০০১ সালের মতো নির্বাচন বাংলাদেশে আর হবে না: কাদের

আপডেট  09:51 AM, Jul ১২ ২০১৮   Posted in : রাজনীতি    

২০০১সালেরমতোনির্বাচনবাংলাদেশেআরহবেনা:কাদের

চট্টগ্রাম, ১২ জুলাই : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি যতই রঙিন খোয়াব দেখুক, ২০০১ সালের মতো সেই নীলনকশার নির্বাচন বাংলাদেশে আর হবে না।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় পটিয়া বাইপাস সড়কের নির্মাণকাজের অগ্রগতি সরেজমিনে দেখতে গিয়ে এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এক প্রশ্নের জবাবে সাংবাদিকদের ওবায়দুল কাদের বলেন, সব দলকে নির্বাচনে আনতে উদ্যোগ নেবে নির্বাচন কমিশন। নির্বাচনী তফসিল ঘোষণা করা হলে লেভেল প্লেয়িং ফিল্ড থেকে শুরু করে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করবে নির্বাচন কমিশন। এখানে সরকারের করণীয় কিছু থাকবে না। তবে নির্বাচন কমিশন যে বিষয়ে সহযোগিতা চাইবে, সরকার সেটা করে দেবে।

আজ পটিয়া বাইপাস সড়কের নির্মাণকাজের অগ্রগতি দেখে মন্ত্রী ওবায়দুল কাদের স্থানীয় সাংসদ শামসুল হক চৌধুরীর পটিয়ার গ্রামের বাড়ির পারিবারিক কর্মসূচিতে যোগ দেন।

সড়ক ও জনপথ বিভাগ সূত্র জানায়, গত বছরের শেষের দিকে পটিয়া বাইপাস সড়কের নির্মাণকাজের উদ্বোধন করা হয়। সাড়ে পাঁচ কিলোমিটার দীর্ঘ সড়কটি নির্মাণ করতে ব্যয় হচ্ছে ১০৩ কোটি টাকা। আগামী বছরের জুনে প্রকল্প বাস্তবায়ন হওয়ার কথা।

প্রকল্পটি বাস্তবায়ন করা হলে চট্টগ্রাম-কক্সবাজার সড়কের পটিয়া সদর অংশে ভয়াবহ যানজট থেকে রক্ষা পাবে যাত্রীরা। একই সঙ্গে পটিয়া পৌর এলাকাও যানজটমুক্ত হবে বলে প্রকৌশলী তোফায়েল আশাবাদ ব্যক্ত করেন। সূত্র : প্রথম আলো।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul