adimage

২২ অগাস্ট ২০১৯
বিকাল ০৮:১৭, বৃহস্পতিবার

গাজীপুরে ‘নীরব ডাকাতি’ ঠেকাতে বিএনপি প্রস্তুত: মোশাররফ

আপডেট  11:19 AM, Jun ২২ ২০১৮   Posted in : রাজনীতি    

গাজীপুরে‘নীরবডাকাতি’ঠেকাতেবিএনপিপ্রস্তুত:মোশাররফ

গাজীপুর, ২২ জুন : খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের বিরুদ্ধে ভোট ডাকাতির অভিযোগ তুলে বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, গাজীপুরের আসন্ন ভোটে সে রকম কিছু হলে তা প্রতিহত করতে তার দলের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে।

শুক্রবার গাজীপুরের রওশন রোড এলাকায় ধানের শীষের প্রার্থী হাসান উদ্দিন সরকারের পক্ষে গণসংযোগে এসে এমন মন্তব্য করেন বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মোশাররফ বলেন, “খুলনায় তাদের কৌশল আমরা দেখেছি। গাজীপুরে তাদের তেমন নীরব ভোট ডাকাতি প্রতিহত করার জন্য আমাদের নেতাকর্মীরা প্রস্তুত।”

গণসংযোগের সময় সিটি করপোরেশন নির্বাচনের চেয়ে বছর শেষে অনুষ্ঠেয় জাতীয় নির্বাচনের ওপর বেশি জোর দেন বিএনপির জ্যেষ্ঠ নেতা মোশাররফ।

তিনি বলেন, “সরকার আমাদের সঙ্গে আলোচনা করুক বা না করুক, বিএনপি এখন সবচেয়ে বড় জনপ্রিয় দল। আমাদের বক্তব্য স্পষ্ট, নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের অধীনে, সংসদ ভেঙে দিয়ে এবং সেনাবাহিনী মোতায়েনের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন চাই। জনগণের দাবিও সেটা।

সরকার ‘জনগণের দাবি’ মেনে নিলে বিএনপি খালেদা জিয়াকে ‘মুক্ত করার মাধ্যমে’ আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে অংশ নেবে বলে মন্তব্য করেন খন্দকার মোশাররফ হোসেন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul